ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

চাঁপাইনবাবগঞ্জে স্ত্রী হত্যার দায়ে স্বামীর যাবজ্জীবন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১০ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০১৬
চাঁপাইনবাবগঞ্জে স্ত্রী হত্যার দায়ে স্বামীর যাবজ্জীবন

চাঁপাইনবাবগঞ্জে স্ত্রী লিমা খাতুনকে হত্যার দায়ে স্বামী জাহাঙ্গীর আলীমকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। পাশাপাশি তাকে ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও দুই বছরের কারাদণ্ডাদেশ দেওয়া হয়।

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জে স্ত্রী লিমা খাতুনকে হত্যার দায়ে স্বামী জাহাঙ্গীর আলীমকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। পাশাপাশি তাকে ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও দুই বছরের কারাদণ্ডাদেশ দেওয়া হয়।

সোমবার (১৪ নভেম্বর) দুপুরে চাঁপাইনবাবগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১’র বিচারক এবং জেলা ও দায়রা জজ মো. এনামুল বারী এ দণ্ডাদেশ দেন। জাহাঙ্গীর পৌর এলাকার নয়াগোলা গ্রামের আলম মিয়ার ছেলে।

চাঁপাইনবাবগঞ্জ আদালতের সরকারি কৌসুলি (পিপি) অ্যাডভোকেট যোবদুল হক বাংলানিউজকে জানান, ২০১২ সালের ৩০ আগস্ট যৌতুকের দেড় লাখ টাকা না দেওয়ায় জাহাঙ্গীর স্ত্রী লিমা খাতুনকে পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যা করে। এ ঘটনায় সাক্ষ্য প্রমাণ শেষে দুপুরে জাহাঙ্গীরকে ১৪ বছরের সশ্রম কারাদণ্ড ও ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও দুই বছরের কারাদণ্ডাদেশ দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১৬০২ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০১৬
এনটি/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।