ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ফুলছড়িতে স্কুলছাত্রী অপহরণের ঘটনায় আটক ৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭০৬ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৬
ফুলছড়িতে স্কুলছাত্রী অপহরণের ঘটনায় আটক ৪

নাবালিকা মেয়েকে বিয়ে দিতে অস্বীকৃতি জানানোয় মা-বাবা ও দাদিকে বেধড়ক মারধর করে ষষ্ঠ শ্রেণির এক স্কুলছাত্রীকে (১১) অপহরণের ঘটনায় নারীসহ ৪ জনকে আটক করেছে পুলিশ।

গাইবান্ধা: নাবালিকা মেয়েকে বিয়ে দিতে অস্বীকৃতি জানানোয় মা-বাবা ও দাদিকে বেধড়ক মারধর করে ষষ্ঠ শ্রেণির এক স্কুলছাত্রীকে (১১) অপহরণের ঘটনায় নারীসহ ৪ জনকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (১৫ নভেম্বর) সকালে ফুলছড়ি উপজেলার ব্রহ্মপুত্রের দুর্গম চর বাজে ফুলছড়ি ও সিংগা গ্রামে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

এরা হলেন, উপজেলা বাজে ফুলছড়ি গ্রামের শাহা আলীর স্ত্রী কহিনুর বেগম (৪৫) তার দুই ছেলে রাশেদ মিয়া (২২) ও মাসুদ মিয়া (২০) এবং একই উপজেলার সিংড়া গ্রামের মৃত ছামছুল হকের ছেলে মন্টু প্রধান (২৮)।

এর আগে, সোমবার (১৪ নভেম্বর) বিকেলে বাজে ফুলছড়ি গ্রাম থেকে কফিল উদ্দিন ও তার বাবা শাহা আলী, চাচা সন্দেশসহ কয়েকজন ওই ছাত্রীকে অপহরণ করে। এসময় তারা ওই ছাত্রীর মা-বাবা ও দাদিকে বেধড়ক মারধর করেন। এতে তারা কম-বেশি আহত হয়। তাদের স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে।

ফুলছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল খালেক আটকের বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে জানান, ঘটনার পর অভিযান চালিয়ে মঙ্গলবার সকালে অপহরণকারীর মা ও ভাইসহ চারজনকে আটক করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।  

বাংলাদেশ সময়: ১৩০১ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৬
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।