ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

সাভারে অস্ত্রের মুখে দম্পতির ৩ লাখ টাকা ছিনতাই

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০৫ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৬
সাভারে অস্ত্রের মুখে দম্পতির ৩ লাখ টাকা ছিনতাই

সাভারে ব্যাংক থেকে টাকা উত্তোলন করে ফেরার পথে এক দম্পতিকে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ তিন লাখ টাকা ছিনতাই করে নিয়ে গেছে সন্ত্রাসীরা।

সাভার (ঢাকা): সাভারে ব্যাংক থেকে টাকা উত্তোলন করে ফেরার পথে এক দম্পতিকে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ তিন লাখ টাকা ছিনতাই করে নিয়ে গেছে সন্ত্রাসীরা।

মঙ্গলবার (১৫ নভেম্বর) দুপুরে সাভার পৌর এলাকার সাভার থানা রোডের পাশে মজিদপুর এলাকায় এ ঘটনা ঘটে।


 
ভুক্তভোগী শামীম মিয়া বলেন, দুপুরে সাভারের থানা বাসস্ট্যান্ড এলাকার একটি ব্যাংক থেকে তিন লাখ টাকা উত্তোলন করে স্ত্রীসহ (বিথী আক্তার) রিকশাযোগে শাহীবাগ এলাকার ফিরছিলেন। পথে মজিদপুর এলাকায় পৌঁছলে পেছন থেকে আসা দু’টি মোটরসাইকেলে ছয়জন সন্ত্রাসী তাদেরকে রিকশা থেকে নামিয়ে অস্ত্রের মুখে জিম্মি করে টাকার ব্যাগ ও একটি মোবাইল ছিনিয়ে নিয়ে যায়।
 
এ বিষয়ে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম কামরুজ্জামান বলেন, খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে এখন পর্যন্ত পুলিশ ছিনতাইকারী বা টাকা উদ্ধার করতে পারেনি। অভিযান অব্যাহত রয়েছে।

বাংলাদেশ সময়: ১৪০৪ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৬
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।