ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

লামায় ৪০ লাখ টাকার চোলাই মদসহ আটক ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩৮ ঘণ্টা, নভেম্বর ২০, ২০১৬
লামায় ৪০ লাখ টাকার চোলাই মদসহ আটক ১

বান্দরবানের লামায় মাদক বিরোধী অভিযানে ১ লাখ এক হাজার ২শ’ লিটার চোলাই মদ ও মদ তৈরির উপকরণ জব্দ করা হয়েছে। এসময় ক্যচিং মং মার্মা (৩২) নামে এক ব্যক্তিকে আটক করা হয়।

বান্দরবান: বান্দরবানের লামায় মাদক বিরোধী অভিযানে ১ লাখ এক হাজার ২শ’ লিটার চোলাই মদ ও মদ তৈরির উপকরণ জব্দ করা হয়েছে। এসময় ক্যচিং মং মার্মা (৩২) নামে এক ব্যক্তিকে আটক করা হয়।

রোববার (২০ নভেম্বর) সন্ধ্যায় উপজেলার আজিজনগর ইউনিয়নের হেডম্যান পাড়া এলাকা থেতে এসব মাদকদ্রব্য জব্দ করা হয়।  

প্রশাসন সূত্রে জানা যায়, মদ উৎপাদন ও পাচার হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে মদের আড়ৎ খ্যাত ইউনিয়নের হেডম্যান পাড়ায় রোববার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত বান্দরবান জেলার সহকারী কমিশনার ইকতেখারুল ইসলামের নেতৃত্বে কক্সবাজার র‌্যাব -৭ এর মেজর মোহাম্মদ তারেক এবং লে. আশিকুর রহমান মাধক বিরোধী অভিযানে অংশ নেন।

এসময় ১ লাখ ১ হাজার ২শ’ লিটার চোলাই মদ ও মদ তৈরির উপকরণসহ এক যুবককে আটক করা হয়। যার আনুমানিক বাজার মূল্য প্রায় ৪০ লাখ ৮০ হাজার টাকা। পরে উদ্ধারকৃত মদ ও মদ তৈরির উপকরণ নষ্ট করা।

বান্দরবান জেলার সহকারী কমিশনার ইকতেখারুল ইসলাম বাংলানিউজকে জানান, মাদকদ্রব্য চোরাচালান রোধে জেলার বিভিন্ন স্থানে এ অভিযান অব্যাহত থাকবে।  

বাংলাদেশ সময়: ০৪৩২ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৬
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।