ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

লক্ষ্মীপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫০১ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৬
লক্ষ্মীপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২

লক্ষ্মীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় সিএনজি চালিত অটোরিকশার চালক মো. ফিরোজ ও মোটরসাইকেল চালক হুমায়ুন কবির নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন মাকছুদ নামে এক যুবক।

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় সিএনজি চালিত অটোরিকশার চালক মো. ফিরোজ ও মোটরসাইকেল চালক হুমায়ুন কবির নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন মাকছুদ নামে এক যুবক।

সোমবার (২১ নভেম্বর) সকালে লক্ষ্মীপুরের মজুপুরে অটোরিকশা ও কাভার্ডভ্যানের সংঘর্ষে অটোরিকশা চালক ফিরোজের মৃত্যু হয়।

এর আগে রোববার (২০ নভেম্বর) রাতে কমলনগরের তোরাবগঞ্জে দু’টি মোটরসাইকেলে মুখোমুখি সংঘর্ষে চালক হুমায়ুন কবির নিহত হন।
 
অটোরিকশা চালক ফিরোজ লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার এলাকার বাসিন্দা আলমগীর হোসেনের ছেলে। মোটরসাইকেল চালক হুমায়ুন কবির চর লরেন্স ইউনিয়নের বাসিন্দা মো. মোস্তফা মাঝির ছেলে।

জানা গেছে, সকালে লক্ষ্মীপুর শহরের উত্তর তেমুহনী থেকে আসা একটি অটোরিকশার সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশা চালকের মৃত্যু হয়।

লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত (কর্মকর্তা) আবদুল্লাহ আল মামুন বিষয়টি নিশ্চিত করেছেন।

এদিকে, রোববার রাতে জেলার কমলনগর উপজেলার তোরাবগঞ্জ এলাকায় দু’টি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল চালক হুমায়ুন কবির ও মাকছুদ গুরুতর আহত হয়। তাদের প্রথমে কমলনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে তাদের নোয়াখালীর র্টমা সেন্টারে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় হুমায়ুন কবিরের মৃত্যু হয়।

তোরাবগঞ্জ ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ফয়সল আহমেদ রতন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ১০৫৫ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৬
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।