ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

গোবিন্দগঞ্জে হামলার ঘটনায় গ্রেফতার আরো ৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬২৩ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৬
গোবিন্দগঞ্জে হামলার ঘটনায় গ্রেফতার আরো ৪

রংপুর চিনিকলের আওতাধীন গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার সাহেবগঞ্জ ইক্ষু খামারের জমিতে আখ কাটা নিয়ে সংঘর্ষ ও সাঁওতালদের ওপর হামলার ঘটনায় আরো চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। 
এ নিয়ে এ ঘটনায় দায়ের করা মামলায় ১৬ জনকে গ্রেফতার করা হলো। 

গাইবান্ধা: রংপুর চিনিকলের আওতাধীন গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার সাহেবগঞ্জ ইক্ষু খামারের জমিতে আখ কাটা নিয়ে সংঘর্ষ ও সাঁওতালদের ওপর হামলার ঘটনায় আরো চারজনকে গ্রেফতার করেছে পুলিশ।  
এ নিয়ে এ ঘটনায় দায়ের করা মামলায় ১৬ জনকে গ্রেফতার করা হলো।

 

সোমবার (২১ নভেম্বর) সকালে গোবিন্দগঞ্জ উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন-উপজেলার সাপমারা ইউনিয়নের সাহেবগঞ্জ গ্রামের মৃত আছমান আলী ছেলে রফিকুল ইসলাম, তরফ কামাল গ্রামের কপিল মিয়ার মোকলেছুর রহমান, একই গ্রামের কাজেম উদ্দীনের ছেলে সাহেব আলী ও  মাদারপুর গ্রামের দারাজ আলী ছেলে আব্দুল মান্নান।

গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত কুমার সরকার জানান, দুপুরের মধ্যে ওই চারজনকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হবে।  

প্রসঙ্গত, ৬ নভেম্বর সাহেবগঞ্জ ইক্ষু খামারের শ্রমিক-কর্মচারীরা পুলিশ নিয়ে আখ কাটতে যায়। পরে তাদের সঙ্গে সাঁওতালদের সংঘর্ষ হয়। সংঘর্ষে তিন সাঁওতাল নিহত হয়। এতে আহত হয় উভয়পক্ষের অন্তত ৩০ জন। আহতদের মধ্যে সাঁওতালদের ছোড়া তীরবিদ্ধ নয় পুলিশ রয়েছে।  

ঘটনার ১১ দিন পর সাঁওতালদের পক্ষে মুয়ালীপাড়ার সমেস মুরমুরের ছেলে স্বপন মুরমু বাদী হয়ে অজ্ঞাতনামা পাঁচ থেকে ছয়শ’ জনকে আসামি করে গোবিন্দগঞ্জ থানায় মামলা করেন। এ মামলায় এ পর্যন্ত ১৬ জনকে গ্রেফতার করা হলো।

বাংলাদেশ সময়: ১২১৬ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৬
এসআই 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।