ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ধুনটে ৬ জুয়াড়ির জেল-জরিমানা

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭০৫ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৬
ধুনটে ৬ জুয়াড়ির জেল-জরিমানা

বগুড়ার ধুনট উপজেলায় জুয়া খেলার দায়ে পাঁচ জুয়াড়িকে ১৫ দিনের কারাদণ্ডাদেশ ও একজনকে ৫শ’ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

ধুনট (বগুড়া): বগুড়ার ধুনট উপজেলায় জুয়া খেলার দায়ে পাঁচ জুয়াড়িকে ১৫ দিনের কারাদণ্ডাদেশ ও একজনকে ৫শ’ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

সোমবার (২১ নভেম্বর) সকাল ১১টায় ধুনট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মুহাম্মাদ ইব্রাহীম এ আদেশ দেন।

এর আগে রোববার (২০ নভেম্বর) রাতে উপজেলার ভুতবাড়ি গ্রামে তাস খেলার সময় ওই ছয় জুয়াড়িকে আটক করা হয়।

এদের মধ্যে উপজেলার ভাণ্ডারবাড়ি গ্রামের খোকা প্রামাণিকের ছেলে মোফাজ্জল হোসেন (৩০), আজিজার রহমানের ছেলে ছানোয়ার হোসেন (৩০), ভুতবাড়ি গ্রামের তোজাম্মেল হকের ছেলে আলাউদ্দিন (২৮), জামাল উদ্দীনের ছেলে জিল্লুর রহমান (৩৫) ও তোজাম্মেল হকের ছেলে আল-আমিনকে (৩০) ১৫ দিনের কারাদণ্ডাদেশ এবং সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার নাটুয়ারপাড়া গ্রামের বদিউজ্জামানের ছেলে আসাদুল ইসলামকে (২৮) ৫শ’ টাকা জরিমানা করা হয়।  

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বাংলানিউজকে জানান, সকালে আটক জুয়াড়িদের ভ্রাম্যমাণ আদালতে ‍হাজির করা হলে বিচারক তাদের মধ্যে পাঁচজনকে ১৫ দিনের কারাদণ্ডাদেশ ও একজনকে ৫শ’ টাকা জরিমানা করেন।  

বাংলাদেশ সময়: ১৩০২ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৬  
বিএসকে/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।