ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

রিমান্ডে ২ কনস্টেবলের জিজ্ঞাসাবাদ চলছে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২৬ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৬
রিমান্ডে ২ কনস্টেবলের জিজ্ঞাসাবাদ চলছে

ছিনতাইয়ের অভিযোগে গ্রেফতার পুলিশের দুই কনস্টেবল লতিফুজ্জামান ও রাজিকুল খন্দকারকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

ঢাকা: ছিনতাইয়ের অভিযোগে গ্রেফতার পুলিশের দুই কনস্টেবল লতিফুজ্জামান ও রাজিকুল খন্দকারকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

সোমবার (২১ নভেম্বর) দুপুর দেড়টার দিকে বাংলানিউজকে এ তথ্য জানান মামলার তদন্ত কর্মকর্তা দেবরাজ চক্রবর্তী।

বাংলানিউজকে তিনি বলেন, গ্রেফতার দুই পুলিশ সদস্যকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তবে এখনো তারা এ বিষয়ে আদালতে কোনো স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেননি। সোমবার তাদের রিমান্ডের শেষ দিন।  

এর আগে গত শনিবার (১৯ নভেম্বর) সকালে গ্রেফতার দুই পুলিশ কনস্টেবলের ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়। পরে বিকেলে ঢাকার মুখ্য মহানগর হাকিম (সিএমএম) আদালতের বিচারক শরাফুজ্জামান আনসারী তাদের দু’দিনের রিমান্ড মঞ্জুর করেন।  

গত শুক্রবার (১৮ নভেম্বর) ভোরে রাজধানীর কারওয়ান বাজার এলাকায় সার্ক ফোয়ারার সামনে ডিম ব্যবসায়ী আব্দুল বশির মনার টাকা ছিনতাইয়ের ঘটনায় জনতার সহায়তায় কনস্টেবল লতিফুজ্জামানকে আটক করে শাহবাগ থানায় নেওয়া হয়। তিনি ঢাকা মহানগর পুলিশের ট্রাফিক বিভাগে গুলশান জোনে কর্মরত ছিলেন।     
 
এছাড়া ঘটনাস্থল থেকে পালিয়ে যাওয়া অপর কনস্টেবল রাজিকুলকে সন্ধ্যার দিকে পুলিশ গ্রেফতার করে। এ ঘটনায় পুলিশের ওই দুই কনস্টেবলকে সাময়িক বরখাস্ত করা হয়।

এরপর ঢাকা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনারকে (ট্রাফিক-উত্তর) প্রধান করে তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়। এর আগে ডিম ব্যবসায়ী মনা বাদী হয়ে শাহবাগ থানায় ছিনতাই চেষ্টার মামলা দায়ের করেন।

বাংলাদেশ সময়: ১৪২২ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৬
আরএটি/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।