ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

মদনে ১০ টাকা মূল্যের চাল জব্দের ঘটনায় মামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৮ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৬
মদনে ১০ টাকা মূল্যের চাল জব্দের ঘটনায় মামলা

নেত্রকোনার মদন উপজেলায় দরিদ্রদের জন্য বরাদ্দকৃত ১০ টাকা মূল্যের চাল জব্দের ঘটনায় থানায় মামলা হয়েছে। মদন খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা রেজাউল করিম রোববার (২০ নভেম্বর) দিনগত মধ্যরাতে চারজনকে আসামি করে মামলাটি দায়ের করেন।

নেত্রকোনা: নেত্রকোনার মদন উপজেলায় দরিদ্রদের জন্য বরাদ্দকৃত ১০ টাকা মূল্যের চাল জব্দের ঘটনায় থানায় মামলা হয়েছে।

 

মদন খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা রেজাউল করিম রোববার (২০ নভেম্বর) দিনগত মধ্যরাতে চারজনকে আসামি করে মামলাটি দায়ের করেন।

মামলার আসামিরা হলেন-৭ নং নায়েকপুর ইউনিয়নের ডিলার দিলওয়ার,  ১ নং ওয়ার্ড মেম্বার নজরুল, হাইরুল ও কেন্দুয়া উপজেলার হান্নান।

মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজেদুর রহমান বাংলানিউজকে বলেন, এদের মধ্যে হান্নানকে গ্রেফতার করা হয়েছে। বাকীদের দ্রুত গ্রেফতার করা হবে।

এর আগে রোববার (২০ নভেম্বর) বিকেলে উপজেলার প্রধান সড়কের পূবালী ব্যাংকের সামনে থেকে দরিদ্রের জন বরাদ্দকৃত ১০ টাকা মূল্যের চালভর্তি দুইটি হ্যান্ডট্রলি জব্দ করা হয়।

মদন উপজেলার ৭ নং নায়েকপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. আতিকুর রহমান রোমান বাংলানিউজকে জানান, ইউনিয়নের ১০ টাকা কেজি মূল্যের চালের ডিলার দিলওয়ার পাঠান চাল বিতরণ না করে কালোবাজারে বিক্রির জন্য পাঠাচ্ছিলেন। পথে স্থানীয়রা চাল আটক করে তাকে জানালে তিনি বিষয়টি পুলিশকে অবহিত করেন।

মদন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. খুরশীদ শাহরিয়ার বলেন, এ ব্যপারে তদন্ত কমিটি করা হবে। জড়িতদের চিহ্নিত করে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৫২১ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৬
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।