ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ফেনীতে গণপ্রকৌশল দিবস পালিত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩১ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৬
ফেনীতে গণপ্রকৌশল দিবস পালিত ছবি-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ফেনীতে বর্ণাঢ্য আয়োজনে পালিত হয়েছে গণপ্রকৌশল দিবস ও (ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্সের (আইডিইবি) ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী।

ফেনী: ফেনীতে বর্ণাঢ্য আয়োজনে পালিত হয়েছে গণপ্রকৌশল দিবস ও (ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্সের (আইডিইবি) ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী।

এ উপলক্ষে সোমবার (২১ নভেম্বর) বেলা ১১টায় শহরের জহির রায়হান মিলনায়তন মাঠে বেলুন ও পায়রা উড়িয়ে দিবসের কর্মসূচির উদ্বোধন করেন ফেনীর অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) দেবময়
দেওয়ান।

পরে জেলা আইডিইবির ছাত্র বিষয়ক সম্পাদক ও বাংলাদেশ কারিগরি ছাত্র পরিষদের যুগ্ম আহ্বাবায়ক এখলাস উদ্দিন খোন্দকারের সঞ্চালনায় সভা অনুষ্ঠিত হয়।

জেলা আইডিইবির সভাপতি প্রকৌশলী আবুল খায়েরের সভাপতিত্বে সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, আইডিইবির কেন্দ্রীয় নির্বাহী কমিটির চট্টগ্রাম বিভাগীয় সহ সভাপতি জাফর সাদেক, ফেনী সরকারি পলিটেকনিক ইনস্টিটিউটের অধ্যক্ষ মো. মনজুরুল আলম, ফেনী জেলার সহসভাপতি প্রকৌশলী চঞ্চল দে সরকার, আবু নছর মজুমদার, সাধারণ সম্পাদক আ স ম আবু বকর ছিদ্দিক, যুগ্ম সম্পাদক প্রকৌশলী নজরুল ইসলাম খোন্দকার, সমাজ কল্যাণ সম্পাদক প্রকৌশলী মাঈন উদ্দিন, জনসংযোগ ও প্রচার সম্পাদক প্রকৌশলী রাজিব রায় ও বিএসআরআরএমের প্রধান বিপনন কর্মকর্তা মো. মেহেদী হাছান চৌধুরী প্রমুখ।

সভা শেষে সেখান থেকে একটি র‌্যালি বের হয়ে  শহরের মিজান রোড়, ট্রাংক রোড়, জেল রোড় ও কলেজ রোড়সহ প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়।

কর্মসূচিতে ফেনী সরকারি পলিটেকনিক ইনস্টিটিউট, ফেনী সরকারি কম্পিউটার ইনস্টিটিউট , ফেনী সরকারি টেকনিকেল স্কুল অ্যান্ড কলেজ, আইসিএসটি, ফেনী আইডিয়াল পলিটেকনিক ইনস্টিটিউট, ফেনী কমপ্যাক্ট পলিটেকনিক ইনস্টিটিউট, ফেনী ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউটসহ বাংলাদেশ কারিগরি ছাত্র পরিষদের নেতারা।

বাংলাদেশ সময়: ১৫১৬ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৬
এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।