ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

পাবনায় কাথুলিয়া গ্রামবাসীর সংবাদ সম্মেলন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৮ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৬
পাবনায় কাথুলিয়া গ্রামবাসীর সংবাদ সম্মেলন বাংলানিউজটোয়েন্টিফোর.কম

পাবনায় সন্ত্রাসী নিজাম নিস্তারের নির্যাতন থেকে পরিত্রাণ চেয়ে সংবাদ সম্মেলন করেছে কাথুলিয়া গ্রামবাসী। সোমবার (২১ নভেম্বর) দুপুরে পাবনা প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত এ সংবাদ সম্মেলনে নিস্তারের নির্যাতনের চিত্র তুলে ধরেন ভুক্তভোগীরা।

পাবনা: পাবনায় সন্ত্রাসী নিজাম নিস্তারের নির্যাতন থেকে পরিত্রাণ চেয়ে সংবাদ সম্মেলন করেছে কাথুলিয়া গ্রামবাসী।

সোমবার (২১ নভেম্বর) দুপুরে পাবনা প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত এ সংবাদ সম্মেলনে নিস্তারের নির্যাতনের চিত্র তুলে ধরেন ভুক্তভোগীরা।


 
সংবাদ সম্মেলনে বক্তারা বলেন, তুচ্ছ ঘটনার জেরে গত ২৫ সেপ্টেম্বর কাথুলিয়া গ্রামের কোহিল হোসেন নামে এক যুবককে অপহরণ করে গুম করে নিস্তার। এলাকাবাসী এ ঘটনায় নিস্তারের শাস্তি দাবি করে থানায় মামলা করলে ক্ষুব্ধ হয় সে। তার হুমকি ধমকির পরেও এলাকাবাসী মামলা তুলে না নিলে গত ৮ নভেম্বর রাতে নিস্তারের নেতৃত্বে ২০-২৫ জনের একটি সশস্ত্র দল কাথুলিয়া গ্রামে হামলা চালিয়ে প্রায় ২০টি বাড়িতে লুটপাট করে। বেদম মারধর করে নারী, শিশু, বৃদ্ধসহ প্রায় ৩০ জনকে। এ ঘটনার পর থেকে চরম নিরপত্তাহীনতায় ভুগছেন তারা।

সংবাদ সম্মেলনে, দ্রুততম সময়ে নিস্তারকে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান তারা।
পাবনার ঢালার চরে আলোচিত তিন পুলিশ হত্যা মামলার প্রধান আসামি চরমপন্থি সন্ত্রাসী নিস্তারের বিরুদ্ধে পাবনা ও রাজবাড়ী জেলার বিভিন্ন থানায় হত্যা, ডাকাতি, অস্ত্রসহ প্রায় ২৫টি মামলা রয়েছে।

বাংলাদেশ সময়: ১৬২০ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৬
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।