ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ফেনীতে দুই মাদক বিক্রেতাকে কারাদণ্ড

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪১ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৬
ফেনীতে দুই মাদক বিক্রেতাকে কারাদণ্ড

ফেনীতে দুই মাদক বিক্রেতাকে ছয় মাস করে কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

ফেনী: ফেনীতে দুই মাদক বিক্রেতাকে ছয় মাস করে কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

 

সোমবার (২১ নভেম্বর) সকাল সাড়ে ৮টায় ফেনী সদর উপজেলার নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) স্নেহাশীষ দাশ এ দণ্ডাদেশ দেন।

 

দণ্ডপ্রাপ্ত মাদক বিক্রেতারা হলেন সদর থানাধীন দক্ষিণ কাশিমপুর গ্রামের অবসরপ্রাপ্ত গ্রাম পুলিশের ছেলে মোহাম্মদ শফিকুর রহমান (২০) ও দাগনভূঁঞা থানার দক্ষিণ জায়লস্কর পণ্ডিত বাড়ির মোহাম্মদ খায়েজ আহম্মদের ছেলে আবু সুফিয়ান (২৪)।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর ফেনী কার্যালয় সূত্র জানায়, সকালে অধিদফতরের ফেনী কার্যালয়ের একটি বিশেষ দল অভিযান চালিয়ে তাদের আটক করে। এসময় দু’জনের ক‍াছ থেকে ২৫ পিস ইয়াবা জব্দ করা হয়। পরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয় ফেনীর পরিদর্শক মো. ইকবালুর রহমান বাদী হয়ে দু’টি মামলা দায়ের করেন।

ভ্রাম্যমাণ ‍আদালতে তারা দোষ স্বীকার করলে উপজেলার নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) স্নেহাশীষ দাশ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ১৯৯০-এর ১৯(১) এর ৯(ক) ধারায় শফিকুর ও সুফিয়ানকে ছয় মাসের করে বিনাশ্রম কারাদণ্ডাদেশ দেন।

বাংলাদেশ সময়: ১৭০৫ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৬
বিএসকে/এটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।