ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

কদমতলীতে ট্রাকের ধাক্কায় মায়ের মৃত্যু, মেয়ে-নানি আহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৪ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৬
কদমতলীতে ট্রাকের ধাক্কায় মায়ের মৃত্যু, মেয়ে-নানি আহত

রাজধানীর কদমতলী এলাকায় ট্রাকের ধাক্কায় রোকেয়া বেগম (৩৫) নামে এক নারী মারা গেছেন। দুর্ঘটনায় তার প্রথম পক্ষের ৭ বছর বয়সী মেয়ে তানিয়া ও মা কাজল বেগম (৫০) আহত হয়েছেন।

ঢাকা: রাজধানীর কদমতলী এলাকায় ট্রাকের ধাক্কায় রোকেয়া বেগম (৩৫) নামে এক নারী মারা গেছেন। দুর্ঘটনায় তার প্রথম পক্ষের ৭ বছর বয়সী মেয়ে তানিয়া ও মা কাজল বেগম (৫০) আহত হয়েছেন।

মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে তাদের সোমবার (২১ নভেম্বর) সন্ধ্যা ৬টায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক রোকেয়াকে মৃত ঘোষণা করেন।

এর আগে বিকেল ৫টায় পোস্তগোলা ব্রিজের ঢালে ট্রাকের ধাক্কায় আহত হন তারা।

কাজল বেগম জানান, তানিয়াকে নিয়ে গ্রামের বাড়ি বরিশালের কুমোরপাড়া থেকে ঢাকায় এসে পোস্তগোলা ব্রিজে ন‍ামেন। অন্যদিকে নারায়ণগঞ্জ থেকে রোকেয়া তাদের নিতে আসেন। রাস্তা পার হওয়ার সময় একটি দ্রুতগামী ট্রাক ধাক্কা দিলে গুরুতর আহত হন তার‍া।

এ প্রসঙ্গে কদমতলী থানার উপ-পরিদর্শক (এসআই) দীপঙ্কর মন্ডল জানান, ট্রাক চালককে আটক করা হয়েছে। ট্রাকটিও জব্দ করা হয়েছে। এ ঘটনায় আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৮২০ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৬
এজেডএস/এটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।