ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

না.গঞ্জের খানপুর হাসপাতালে আটক ৬ দালালের কারাদণ্ড

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৫ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৬
না.গঞ্জের খানপুর হাসপাতালে আটক ৬ দালালের কারাদণ্ড

নারায়ণগঞ্জ ৩০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে আটক হওয়া ছয় দালালকে এক মাস করে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ ৩০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে আটক হওয়া ছয় দালালকে এক মাস করে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

সোমবার (২১ নভেম্বর) সকালে ওই হাসপাতালে অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়।

বিকেলে জেলা প্রশাসকের ম্যাজিস্ট্রেট রুবিনা আক্তার, তাহমিনা তারিন ও রেজুয়ান ইসলাম ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে তাদের এ দণ্ডাদেশ দেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন, মোক্তার হোসেন (৪৫), মোস্তাফিজুর (২৮), পনির হোসেন (২৫), রবিন (২৮), অরূপ সরকার (২৭) ও শিপন কুমার। তারা সবাই শহরের বিভিন্ন ডায়াগনস্টিক সেন্টারের কর্মচারী।

নারায়ণগঞ্জ ডিবি পুলিশের উপ-পরিদশর্ক (এসআই) জাহাঙ্গীর হোসেন বাংলানিউজকে জানান, জেলার বিভিন্ন স্থান থেকে হাসপাতালে আসা রোগীদের কৌশলে বিভিন্ন ডায়াগনস্টিক সেন্টারে নিয়ে যায় এই দালাল চক্র। পরে তাদের ইচ্ছেমতো বিভিন্ন পরীক্ষার নামে মোটা অংকের টাকা পয়সা হাতিয়ে নেয়।

সোমবার সকালে হাসপাতালে দালাল বিরোধী অভিযান চালিয়ে ছয় জনকে আটক করা হয়েছে। পরে তাদের ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে আদালত তাদের এক মাস করে কারাদণ্ড দেন বলে জানান এসআই জাহাঙ্গীর।

বাংলাদেশ সময়: ১৮৪২ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৬
জিপি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।