ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ঝালকাঠিতে বোমা ফাটিয়ে স্বর্ণের দোকানে ডাকাতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৪ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৬
ঝালকাঠিতে বোমা ফাটিয়ে স্বর্ণের দোকানে ডাকাতি ছবি-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

হাতবোমার বিস্ফোরণ ঘটিয়ে আতঙ্ক সৃষ্টি করে ঝালকাঠি শহরের ডাক্তার পট্টির মুসলিম গিনি হাউজ নামে এক স্বর্ণের দোকানে ডাকাতির ঘটনা ঘটেছে।

ঝালকাঠি: হাতবোমার বিস্ফোরণ ঘটিয়ে আতঙ্ক সৃষ্টি করে ঝালকাঠি শহরের ডাক্তার পট্টির মুসলিম গিনি হাউজ নামে এক স্বর্ণের দোকানে ডাকাতির ঘটনা ঘটেছে।

সোমবার (২১ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে মুখোধারী একদল ডাকাত ওই দোকানে হানা দেয়।

ডাকাতি শেষে বোমার বিস্ফোরণ ঘটিয়ে পালিয়ে যাওয়ার সময় নারীসহ ৫ জনকে আটক করা হয়েছে।
তবে তাদের নাম-পরিচয় জানাতে পারেনি পুলিশ।

ঝালকাঠি জুয়েলারি সমিতির সভাপতি দেবব্রত কর্মকার দেবু জানান, সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ৩টি মোটরসাইকেলে করে মুখোশধারী একদল ডাকাত  হাতবোমা ফাটাতে ফাটাতে দোকানে প্রবেশ করে ও দোকানে একটি বোমার বিস্ফোরণ ঘটায়।

এতে দোকানের কর্মচারী ও মালিক এবং আশপাশের লোকজন আতঙ্কে এদিক-সেদিক ছোটাছুটি শুরু করেন। অল্প সময়ের মধ্যেই ডাকাতরা স্বর্ণ‍ালঙ্কার লুট করে বোমা ফাটিয়ে মোটরসাইকেলে করে পালিয়ে যায়।

এদিকে, নেছারাবাদ এলাকার লোকজন খবর পেয়ে পথে ডাকাতদের ধাওয়া শুরু করেন। একপর্যায়ে গাবখান ব্রিজের টোল ঘরের স‍ামনে ব্যারিকেট দিয়ে ৫ ডাকাতকে আটক করা হয়। এ সময় লুট করা গহনা উদ্ধার করা হয়।

ঝালকাঠির পুলিশ সুপার মো. জোবায়েদুর রহমান জানান, এক নারীসহ ডাকাতচক্রের ৫ জনকে আটক করা হয়েছে। তাদের কাছ থেকে একটি চাপাতি, বেশকিছু স্বর্ণালঙ্কার ও বোমা তৈরির সরঞ্জাম উদ্ধার করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০৪৭ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৬
এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।