ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

কোম্পানীগঞ্জে ভগ্নিপতিকে পানিতে চুবিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৩ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৬
কোম্পানীগঞ্জে ভগ্নিপতিকে পানিতে চুবিয়ে হত্যা

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় মাছ ধরার জাল নিয়ে বিরোধের জের ধরে জাফর আহাম্মদ  (৫০) নামে এক ব্যক্তিকে পানিতে চুবিয়ে হত্যার অভিযোগ উঠেছে তার শ্যালকের বিরুদ্ধে।

নোয়াখালী: নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় মাছ ধরার জাল নিয়ে বিরোধের জের ধরে জাফর আহাম্মদ  (৫০) নামে এক ব্যক্তিকে পানিতে চুবিয়ে হত্যার অভিযোগ উঠেছে তার শ্যালকের বিরুদ্ধে।

সোমবার (২১ নভেম্বর) বিকেলে কোম্পানীগঞ্জ থানা পুলিশ এ ঘটনায় শ্যালক শহীদকে আটক করে।

এরআগে, দুপুরে চরফকিরা ইউনিয়নে চরকচ্ছপিয়া গ্রামে জাফর আহাম্মদকে হত্যা করা হয়। তিনি উপজেলার চরফকিরা চর কচ্ছপিয়া ৮নং ওয়ার্ডের মৃত মোহাম্মদ আলীর ছেলে ও মুদি ব্যবসায়ী।

আটক শ্যালক শহীদ ওই এলাকার মৃত হলু মিয়ার ছেলে।

মৃতের ছেলে ফয়েজ উল্যাহ জানান, তার বাবা ও মামা শেয়ারে একটি মাছ ধরার জাল কেনেন। সোমবার দুপুরে ওই জাল নিয়ে তার বাবা ও মামা শহীদের মধ্যে তর্ক হয়। এতে দুইজন পাশের পুকুরে পড়ে যান ও শহীদ  ভগ্নিপতিকে পানিতে চুবিয়ে হত্যা করেন।

এ সময় বাবাকে রক্ষায় এগিয়ে গেলে তাকেও পিটিয়ে আহত করেন শহীদ। পরে স্বজনরা ফয়েজকে উদ্ধার করে কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত-ওসি) আবদুল মজিদ বাংলানিউজকে জানান, জাফর আহাম্মদের মরদেহ উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরো জানান, এ ঘটনায় শহীদকে আটক করা হয়েছে ও থানায় মামলার প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ২১৫৬ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৬
এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।