ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

চট্টগ্রামের র‌্যাডিসন ব্লুতে দু’দিনের বিয়ে মেলা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২১ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৬
চট্টগ্রামের র‌্যাডিসন ব্লুতে দু’দিনের বিয়ে মেলা ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আসছে শীত। বরাবরের মতো এই শীতেও বিয়ের ধুম পড়বে। কিন্তু বিয়ের সাজ কেমন হবে? পোশাক-অলঙ্কারইবা কেমন লাগবে? এসব জানাতে মহাআয়োজন হচ্ছে র‌্যাডিসন ব্লু চিটাগং বে ভিউতে।

ঢাকা: আসছে শীত। বরাবরের মতো এই শীতেও বিয়ের ধুম পড়বে।

কিন্তু বিয়ের সাজ কেমন হবে? পোশাক-অলঙ্কারইবা কেমন লাগবে? এসব জানাতে মহাআয়োজন হচ্ছে র‌্যাডিসন ব্লু চিটাগং বে ভিউতে।

আগামী ২৪ ও ২৫ নভেম্বর দু’দিনব্যাপী ওয়েডিং ফেয়ার বা বিয়ে মেলার আয়োজন হচ্ছে এই অভিজাত হোটেলের মেজবান বলরুমে। এই বলরুমে প্রদর্শিত হবে বিয়ের অভিজাত ব্র্যান্ডের যাবতীয় সব পণ্য।

সোমবার (২১ নভেম্বর) এক সংবাদ সম্মেলন করে এ আয়োজনের কথা জানানো হয়। এতে উপস্থিত ছিলেন র‌্যাডিসন ব্লু চিটাগং বে ভিউ’র মহাব্যবস্থাপক (জিএম) রবিন এডওয়ার্ডস, ভাইওলেট ইনকরপোরেশনের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) এবিএম খালেদ মাহমুদ।

সংবাদ সম্মেলনে জানানো হয়, মেলায় র‌্যাডিসন ব্লু চিটাগং বে ভিউ’র পক্ষ থেকে বিশেষ সেলাই করা বিয়ের পোশাকের প্যাকেজ পাবেন আগ্রহীরা। সুস্বাদু রন্ধনশৈলীর বইসহ এ প্যাকেজের মূল্য পড়বে ১০০০-১৫০০ টাকা। প্যাকেজটি কিনলে আগ্রহীরা বিশেষ উপহারও পাবেন।

মেলায় বিয়ের পরিকল্পনা, মেন্যু ও ভেন্যু নির্বাচন, ফটোগ্রাফি, ভিডিওগ্রাফি, সাজ-সজ্জাসহ অন্যান্য বিষয়ে বিশেষজ্ঞদের পরামর্শ নিতে পারবেন অংশগ্রহণকারীরা।  

এতে থাকবে ফ্যাশন শো, সংগীতানুষ্ঠান ও অন্যান্য আকর্ষণীয় আয়োজনও।

চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দিন ও র‌্যাডিসন ব্লু’র জিএম রবিন এডওয়ার্ডস এ মেলার উদ্বোধন করবেন। মাত্র ১০০ টাকার টিকিট নিয়ে অংশ নেওয়া যাবে মেলায়।

বাংলাদেশ সময়: ২২১৫ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৬
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।