ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

সিলেটে প্রধানমন্ত্রীর নিরাপত্তায় যানচলাচলে নিয়ন্ত্রণ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫২ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৬
সিলেটে প্রধানমন্ত্রীর নিরাপত্তায় যানচলাচলে নিয়ন্ত্রণ

রধানমন্ত্রী শেখ হাসিনার সিলেট সফরকে কেন্দ্র করে কঠোর নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে। নিরাপত্তার খাতিরে নিয়ন্ত্রণ থাকবে সিলেট শহরের গুরুত্বপূর্ণ সড়কের যান চলাচলও।

সিলেট: প্রধানমন্ত্রী শেখ হাসিনার সিলেট সফরকে কেন্দ্র করে কঠোর নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে। নিরাপত্তার খাতিরে নিয়ন্ত্রণ থাকবে সিলেট শহরের গুরুত্বপূর্ণ সড়কের যান চলাচলও।

সোমবার ( ২৯ নভেম্বর) রাতে সিলেট মহানগর পুলিশের (এসএমপি) অতিরিক্ত উপ কমিশনার রহমত উল্লাহর পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়, বুধবার (২৩ নভেম্বর) সিলেট সফর করবেন প্রধানমন্ত্রী। এসময় তিনি হজরত শাহজালাল (রহ.) মাজার, হযরত শাহপরাণ (রহ.) মাজার জিয়ারত করবেন। যোগ দেবেন সিলেটের জালালাবাদ সেনানিবাসের অনুষ্ঠানেও।

তাই নিরাপত্তার স্বার্থে ওইদিন সকাল ১০ টার পর ওসমানী বিমানবন্দর থেকে সিলেট শহর ও সিলেট শহর থেকে বিমানবন্দরের দিকে সব ধরনের যান চলাচল সাময়িক নিয়ন্ত্রিত/বন্ধ থাকবে।

এসব সড়ক ব্যবহারকারীদের সকাল ১০টার আগেই তাদের গন্তব্যে পৌঁছানোর পরিকল্পনা করার জন্য বলা হচ্ছে।

একই সঙ্গে ওইদিন প্রাথমিক সমাপনী পরীক্ষার্থীদের যৌক্তিক সময়ে নিজ নিজ কেন্দ্রে উপস্থিত থাকার জন্য পরামর্শ দেওয়া হয়েছে এসএমপির সংবাদ বিজ্ঞপ্তিতে।

বাংলাদেশ সময়: ০৪৪৩ ঘণ্টা, নভেম্বর ২২, ২০১৬
এনইউ/এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।