ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

হবিগঞ্জে ডাকাত গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫২১ ঘণ্টা, নভেম্বর ২২, ২০১৬
হবিগঞ্জে ডাকাত গ্রেফতার

ডাকাতির প্রস্তুতিকালে হবিগঞ্জ সদর উপজেলার শায়েস্তাগঞ্জ পুরনো বাজার এলাকা থেকে আবু তালিব (৩৫) নামে এক ডাকাতকে গ্রেফতার করেছে জেলা পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) সদস্যরা।

হবিগঞ্জ: ডাকাতির প্রস্তুতিকালে হবিগঞ্জ সদর উপজেলার শায়েস্তাগঞ্জ পুরনো বাজার এলাকা থেকে আবু তালিব (৩৫) নামে এক ডাকাতকে গ্রেফতার করেছে জেলা পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) সদস্যরা।

সোমবার (২১ নভেম্বর) দিনগত রাতে তাকে গ্রেফতার করা হয়।

আবু তালিব জেলার চুনারুঘাট উপজেলার উবাহাটা গ্রামের আব্দুল শহীদের ছেলে।

ডিবি পুলিশের উপপরিদর্শক (এসআই) ইকবাল বাহার বাংলানিউজকে  জানান, রাতে একদল ডাকাত শায়েস্তাগঞ্জ পুরনো বাজার এলাকায় একত্রিত হয়ে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। খবর পেয়ে ডিবি পুলিশের একটি দল সেখানে অভিযান চালায়। এসময় সেখান থেকে আবু তালিবকে গ্রেফতার করা হয়। অভিযানের বিষয়টি টের পেয়ে ডাকাত দলের বাকি সদস্যরা পালিয়ে যায়।  

আবু তালিবের বিরুদ্ধে হবিগঞ্জ, সিলেট  ও মৌলভীবাজারের বিভিন্ন থানায় অস্ত্র, ডাকাতিসহ প্রায় ডজন খানেক মামলা রয়েছে। এর মধ্যে ছয় মামলায় তার বিরুদ্ধে  গ্রেফতারি পরোয়ানা রয়েছে বলেও জানান এসআই ইকবাল।

বাংলাদেশ সময়: ১১১২ ঘণ্টা, নভেম্বর ২২, ২০১৬

এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।