ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ডিএমপি’র এডিসি-এসি পদে ৬ জনের বদলি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১৮ ঘণ্টা, নভেম্বর ২২, ২০১৬
ডিএমপি’র এডিসি-এসি পদে ৬ জনের বদলি

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) অতিরিক্ত পুলিশ কমিশনার (এডিসি) ও সহকারী পুলিশ কমিশনার (এসি) পদে ছয়জন কর্মকর্তাকে বদলি করা হয়েছে।

ঢাকা: ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) অতিরিক্ত পুলিশ কমিশনার (এডিসি) ও সহকারী পুলিশ কমিশনার (এসি) পদে ছয়জন কর্মকর্তাকে বদলি করা হয়েছে।

মঙ্গলবার (২২ নভেম্বর) দুপুরে ঢাকা মেট্রোপলিটান পুলিশের (ডিএমপি) মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের সিনিয়র সহকারী কমিশনার (এসি) এ এস এম হাফিজুর রহমান বিষয়টি বাংলানিউজকে জানিয়েছেন।

 

তিনি বলেন, সোমবার (২১ নভেম্বর) ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়া স্বাক্ষরিত এক অফিস আদেশে এ তথ্য জানানো হয়।

বদলিকৃতরা হলেন- ঢাকা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার জাহিদ হোসেন ভূঞাকে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার প্রফেশনাল স্ট্যান্ডার্ড অ্যান্ড ইন্টারনাল ইনভেস্টিগেশন, সিনিয়র সহকারী পুলিশ কমিশনার দীন মোহাম্মদকে সিনিয়র সহকারী পুলিশ কমিশনার লিগ্যাল অ্যাফেয়ার্স, লিগ্যাল অ্যাফেয়ার্সের সহকারী পুলিশ কমিশনার আব্দুন নূরকে সহকারী পুলিশ কমিশনার ট্রাফিক কোতয়ালী জোন, সহকারী পুলিশ কমিশনার এনামুল হক মিঠুকে সহকারী পুলিশ কমিশনার পেট্রোল খিলগাঁও, পেট্রোল লালবাগের সহকারী পুলিশ কমিশনার মোহাম্মদ আলাউদ্দিনকে সহকারী পুলিশ কমিশনার ট্রাফিক লালবাগ জোন ও সহকারী পুলিশ কমিশনার শামসুল হককে সহকারী পুলিশ কমিশনার পেট্রোল লালবাগ হিসেবে বদলি করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫১৫ ঘণ্টা, নভেম্বর ২২, ২০১৬
এসজেএ/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।