ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বসতবাড়ি পরিষ্কার রাখলে ‘সোনার কানের দুল’ উপহার

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৭ ঘণ্টা, নভেম্বর ২২, ২০১৬
বসতবাড়ি পরিষ্কার রাখলে ‘সোনার কানের দুল’ উপহার ছবি-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বসতবাড়ি ও আশপাশ পরিষ্কার-পরিচ্ছন্ন রাখলে বাড়ির গৃহিণীদের সোনার কানের দুল উপহারের ঘোষণা দিয়েছেন নীলফামারীর সৈয়দপুর পৌরসভার মেয়র অধ্যক্ষ আমজাদ হোসেন সরকার।

সৈয়দপুর (নীলফামারী): বসতবাড়ি ও আশপাশ পরিষ্কার-পরিচ্ছন্ন রাখলে বাড়ির গৃহিণীদের সোনার কানের দুল উপহারের ঘোষণা দিয়েছেন নীলফামারীর সৈয়দপুর পৌরসভার মেয়র অধ্যক্ষ আমজাদ হোসেন সরকার।

মঙ্গলবার সকালে (২২ নভেম্বর) পরিষ্কার-পরিচ্ছনন্নতা অভিযান পরিদর্শনের সময় তিনি এ ঘোষণা দেন।

মেয়র বলেন, পৌরসভার পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযানে বিশেষ জোর দেওয়া হয়েছে। পৌরসভার কর্মীরা দিনে ২/৩ বার কাজ করছেন। ওয়ার্ডে ওয়ার্ডে গঠন করা হয়েছে পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযান কমিটি। শহরের নির্দিষ্ট স্থানে ডাষ্টবিন স্থাপন করা হয়েছে। এলাকাবাসীকে ময়লা-আবর্জনা রাখতে পলিব্যাগ দেওয়া হচ্ছে। সবার সহযোগিতায় অচিরেই এ শহর পরিষ্কার-পরিচ্ছন্নতার রোল মডেল হবে।

তিনি আরো জানান, পৌরসভার ওয়েবসাইট www.saidpurpourashava.org.bd  খোলা হয়েছে। এখানে নাগরিকত্ব আবেদন, নকশা অনুমোদন, হোল্ডিং নাম পরিবর্তন, জন্ম ও মৃত্যু নিবন্ধন, সংশোধনসহ আবেদন ফরমসহ অন্যান্য ফরম এবং পৌরসভার বিভিন্ন বিজ্ঞপ্তি পাওয়া যাবে।

বাংলাদেশ সময়: ১৭৪১ ঘণ্টা, নভেম্বর ২২, ২০১৬
এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।