ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

আশুলিয়ায় নিহত জঙ্গির মরদেহ আনজুমানে হস্তান্তর

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৯ ঘণ্টা, নভেম্বর ২২, ২০১৬
আশুলিয়ায় নিহত জঙ্গির মরদেহ আনজুমানে হস্তান্তর

আশুলিয়ার জঙ্গি আস্তানায় অভিযানে নিহত এক জঙ্গির মরদেহ দাফনের জন্য আনজুমানে মফিদুল ইসলামের কাছে হস্তান্তর করা হয়েছে।

ঢাকা: আশুলিয়ার জঙ্গি আস্তানায় অভিযানে নিহত এক জঙ্গির মরদেহ দাফনের জন্য আনজুমানে মফিদুল ইসলামের কাছে হস্তান্তর করা হয়েছে।

মঙ্গলবার (২২ নভেম্বর) বিকেল সাড়ে তিনটার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মরচুয়ারি থেকে মরদেহটি হস্তান্তর করা হয়।

র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব-৪) এএসপি উনু মং বাংলানিউজকে বলেন, ‘আশুলিয়ায় জঙ্গি আস্তানায় নিহত আব্দুর রহমান নামের ওই জঙ্গির মরদেহ হস্তান্তর করেছি’।

আনজুমানে মফিদুল ইসলামের মুগদা জোনের ডিউটি অফিসার মোস্তফা কামাল বাংলানিউজকে জানান, ‘ঢামেক হাসপাতালের মর্গ থেকে ওই জঙ্গির মরদেহ গ্রহণ করেছি। তাকে জুরাইন কবরস্থানে দাফন করতে নিয়ে যাচ্ছি’।

গত ০৮ অক্টোবর আশুলিয়ার বাইপাইল এলাকার একটি বাড়িতে জঙ্গি আস্তানায় অভিযান চালায় ৠাব। এ সময় ওই ভবনের পাঁচতলা থেকে লাফিয়ে পালিয়ে যেতে গিয়ে আহত অবস্থায় আটক হন আব্দুর রহমান। পরে ‍তাকে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে দশটায় তার মৃত্যু হয়।

পরে ওই জঙ্গির ফ্ল্যাট থেকে তল্লাশি চালিয়ে ৩০ লাখ টাকা, অস্ত্র, বিস্ফোরক ও গুরুত্বপূর্ণ নথি পাওয়া যায়। আটক করা হয় আব্দুর রহমানের স্ত্রী শাহনাজ আক্তার রুমি ও তার তিন সন্তান লাবণ্য (১১), তাহমিদ (৭) ও জাওয়াতকে (৫)।

বাংলাদেশ সময়: ১৭৪৫ ঘণ্টা, নভেম্বর ২২, ২০১৬
এজেডএস/আরআইএস  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।