ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

সোনারগাঁও-হোটেল রূপসী বাংলার সংস্কার কাজে ধীরগতি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৮ ঘণ্টা, নভেম্বর ২২, ২০১৬
সোনারগাঁও-হোটেল রূপসী বাংলার সংস্কার কাজে ধীরগতি

হোটেল সোনাগাঁও ও হোটেল রূপসী বাংলার সংস্কার কাজ নির্দিষ্ট সময়ের মধ্যে সম্পন্ন করতে না পারায় দায়ী ব্যক্তিদের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়ার পরামর্শ দিয়েছে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটি।

ঢাকা: হোটেল সোনাগাঁও ও হোটেল রূপসী বাংলার সংস্কার কাজ নির্দিষ্ট সময়ের মধ্যে সম্পন্ন করতে না পারায় দায়ী ব্যক্তিদের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়ার পরামর্শ দিয়েছে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটি।

মঙ্গলবার (২২ নভেম্বর) বিকেলে জাতীয় সংসদে সংসদীয় স্থায়ী কমিটির বৈঠকে এ সুপারিশ করা হয়।

কমিটি সভাপতি মুহাম্মদ ফারুক খানের সভাপতিত্বে বৈঠকে কমিটির সদস্য বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী রাশেদ খান মেনন, অধ্যাপক মো. আলী আশরাফ, কামরুল আশরাফ খান, সাবিহা নাহার বেগম অংশ নেন।

হোটেল সোনারগাঁও এর ৬ষ্ঠ, সপ্তম ও অষ্টম তলার সংস্কারকাজ আগামী ডিসেম্বর মাসের মধ্যেই সমাপ্ত হবে বলে কমিটিকে জানিয়েছে সংশ্লিষ্ট প্রতিষ্ঠান।

বৈঠকে বেসামরিক বিমান কর্তৃপক্ষ বিল, ২০১৬ এর ওপর এবং বিমান বাংলাদেশ এয়ারলাইন্স কর্তৃক গৃহীত আগামী তিন বছরের রুট প্লানিং এর ওপর আলোচনা হয়।

বেসামরিক বিমান কর্তৃপক্ষ বিল, ২০১৬ বিলটির ওপর বিস্তারিত পর্যালোচনা শেষে অধিকতর সংশোধনী থাকায় বেসামরিক বিমান কর্তৃপক্ষ, মন্ত্রণালয় এবং সংসদ সচিবালয়ের লেজিসলেটিভ শাখার কর্মকর্তাদের সমন্বয়ে বৈঠক করে সুনির্দিষ্ট সংশোধনী কমিটিকে দেওয়ার সুপারিশ করা হয়।

বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সচিবসহ মন্ত্রণালয়ের সংশ্লিষ্ট ঊর্ধ্বতন কর্মকর্তা ও জাতীয় সংসদ সচিবালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তারা বৈঠকে উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৯২৩ ঘণ্টা, নভেম্বর ২২, ২০১৬
এসএম/এমজেএফ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।