ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

আশুলিয়ায় দগ্ধদের চিকিৎসার্থে ১ লাখ টাকা অনুদান

বাংলানিউজ টিম | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৮ ঘণ্টা, নভেম্বর ২২, ২০১৬
আশুলিয়ায় দগ্ধদের চিকিৎসার্থে ১ লাখ টাকা অনুদান ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সাভারের আশুলিয়া গ্যাস ল‍াইটার কারখানার অগ্নিকাণ্ডের ঘটনায় আহতদের চিকিৎসার জন্য এক লাখ টাকা আর্থিক সহযোগিতার ঘোষণা করা হয়েছে।

ঢাকা: সাভারের আশুলিয়া গ্যাস ল‍াইটার কারখানার অগ্নিকাণ্ডের ঘটনায় আহতদের চিকিৎসার জন্য এক লাখ টাকা আর্থিক সহযোগিতার ঘোষণা করা হয়েছে।

মঙ্গলবার (২২ নভেম্বর) ঘটনাস্থল পরিদর্শনকালে স্থানীয় সংসদ সদস্য ড. এনামুর রহমান এ সহযোগিতার ঘোষণা দেন।

তিনি বলেন, উপজেলা পরিষদের অর্থতহবিল থেকে অগ্নিকাণ্ডের ঘটনায় আহতদের জন্য প্রাথমিকভাবে এক লাখ টাকা আর্থিক সহযোগিতা করা হবে।

এর আগে বিকেল সাড়ে ৪টার দিকে কালার ম্যাচ বিডি লিমিটেড নামে ওই কারখানায় আগুন লাগে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ৮টি ইউনিট ঘটনাস্থলে এসে প্রায় পৌনে ২ ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

এ ঘটনায় দগ্ধসহ মোট ৩৯ জন আহত হয়েছেন। এদের মধ্যে ১৩ জনকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে পাঠানো হয়েছে।

আহতরা হলেন- জলি (৩০), মুক্তি আক্তার (১৮), হালিমা (২৫), ফাতেমা (১৫), নাজমা (১৭), রিনা (২০), মেহেরা (৩০), খাদিজা (১৪), অাঁখি (১৪), সোনিয়া (১৬), শিমু (২৫), হাফিজা (১৬) ও মাহমুদা (২৬)।

বাকীদের এনাম মেডিকেলসহ স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯২৩ ঘণ্টা, নভেম্বর ২২, ২০১৬
জিপি/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।