ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

উজিরপুরে বোমা ফাটিয়ে মৎস্য আড়তে ডাকাতি, আহত ২০

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৪ ঘণ্টা, নভেম্বর ২২, ২০১৬
উজিরপুরে বোমা ফাটিয়ে মৎস্য আড়তে ডাকাতি, আহত ২০

বরিশালের উজিরপুর উপজেলার হারতা পাইকারী মাছের আড়তে বোমা ফাটিয়ে ডাকাতির ঘটনা ঘটেছে। এ ঘটনায় ২০ জন আহত হয়েছেন।

বরিশাল: বরিশালের উজিরপুর উপজেলার হারতা পাইকারী মাছের আড়তে বোমা ফাটিয়ে ডাকাতির ঘটনা ঘটেছে। এ ঘটনায় ২০ জন আহত হয়েছেন।

মঙ্গলবার (২২ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৫টার দিকে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- সোহরাব বেপারী (৬৫) , সুশান্ত বিশ্বাস সুষেন (৪০), ইউনুচ, সমীর রায় ও  পরিমল। বাকিদের নাম জানা যায়ানি। এদের মধ্যে সোহরাব বেপারী (৬৫) ও সুষেনের (৪০) অবস্থা অশংকাজনক।

স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ডা. হরেন রায় বাংলানিউজকে জানান, সন্ধ্যায় ৬/৭ জন ডাকাত হারতা মাছের বাজারে ১০ থেকে ১২টি বোমা ফাটিয়ে আতঙ্ক সৃষ্টি করে। এসময় মাছ বিক্রেতা ও আড়তদাররা ছোঁটাছুটি করতে থাকে। এই সুযোগে ডাকাতরা প্রায় ৫০ লাখ টাকা লুট করে স্পিডবোটে করে বানারীপাড়ার দিকে পালিয়ে যায়।

প্রত্যক্ষদর্শী দিলীপ মণ্ডল বাংলানিউজকে জানান, ডাকাতদল বাজারে এসে বোমা ফাটিয়ে ২০ জনকে আহত করেছে। এসময় ডাকাতরা মাছ ব্যবসায়ী সোহরাব বেপারীর গদি থেকে ১৫ লাখ টাকা সহ অর্ধ কোটি টাকার মতো নিয়ে নদী পথে চলে যায়।

উজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম সরোয়ার বাংলানিউজকে বলেন, তারা ব্যস্ত আছেন ডাকাতদের ধরতে। আহত বা লুটে নেওয়া টাকার পরিমাণ ঘটনাস্থলে গিয়ে জেনে জানানো যাবে।

বাংলাদেশ সময়: ১৯৪৬ ঘণ্টা, নভেম্বর ২২, ২০১৬
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।