ঢাকা, শুক্রবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ইউসুফ আলীর মৃত্যুবার্ষিকী শনিবার

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৪ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০১৬
ইউসুফ আলীর মৃত্যুবার্ষিকী শনিবার

উপমহাদেশের প্রখ্যাত রাজনীতিবিদ মরহুম ইউসুফ আলী চৌধুরীর (মোহন মিয়া) ৪৫তম মৃত্যুবার্ষিকী শনিবার (২৬ নভেম্বর)। এ উপলক্ষে ইউসুফ আলী চৌধুরী (মোহন মিয়া) স্মৃতি কমিটি ও তার পরিবারের পক্ষ থেকে বিভিন্ন ধরনের কর্মসূচি পালন করা হবে।

ঢাকা: উপমহাদেশের প্রখ্যাত রাজনীতিবিদ মরহুম ইউসুফ আলী চৌধুরীর (মোহন মিয়া) ৪৫তম মৃত্যুবার্ষিকী শনিবার (২৬ নভেম্বর)। এ উপলক্ষে ইউসুফ আলী চৌধুরী (মোহন মিয়া) স্মৃতি কমিটি ও তার পরিবারের পক্ষ থেকে বিভিন্ন ধরনের কর্মসূচি পালন করা হবে।

শুক্রবার (২৫ নভেম্বর) ইউসুফ আলী চৌধুরী (মোহন মিয়া) স্মৃতি কমিটির সম্পাদক মাহবুবুল হক চৌধুরীর স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এ বিষয়য়ে জানানো হয়।

এতে বলা হয়, শনিবার বিকেলে ৩টায় মরহুমের রূহের মাগফিরাত কামনায় তার ফরিদপুরের বাসভবন ময়েজ মঞ্জিলে কোরআনখানি, মিলাদ মাহফিল ও আলোচনা সভার আয়োজন করা হয়েছে।

এছাড়া কানাইপুর জামে মসজিদ, কানাইপুর জামেয়া আশরাফিয়া মাদ্রাসা, ফরিদপুর মুসলিম মিশন এতিমখানায় পৃথকভাবে কোরআনখানি ও মিলাদ মাহফিলের আয়োজন করা হবে।

বাংলাদেশ সময়: ১৭৪০ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০১৬
ওএইচ/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ