ঢাকা, শুক্রবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

হাজারীবাগে গৃহবধূর আত্মহত্যা, দাবি পরিবারের

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৫ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০১৬
হাজারীবাগে গৃহবধূর আত্মহত্যা, দাবি পরিবারের

রাজধানীর হাজারীবাগ এলাকায় বেবী বেগম (২৮) নামে এক গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন, দাবি তার পরিবারের সদস্যদের। মুমূর্ষু অবস্থ‍ায় উদ্ধার করে শুক্রবার (২৫ নভেম্বর) বিকেলে তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে...

ঢাকা: রাজধানীর হাজারীবাগ এলাকায় বেবী বেগম (২৮) নামে এক গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন, দাবি তার পরিবারের সদস্যদের।

মুমূর্ষু অবস্থ‍ায় উদ্ধার করে শুক্রবার (২৫ নভেম্বর) বিকেলে তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বেবীর ছোটভাই রাজু মিয়া জানান, মানসিক সমস্যা থাকার কারণে কিছু দিন আগে বেবীকে বাবার বাড়ি হাজারীবাগের ভাগলপুরে পাঠিয়ে দেয় স্বামী জাহাঙ্গীর।

তিনি আরও জানান, দীর্ঘ দিন চিকিৎসকের পরামর্শ নিয়েও পুরোপুরি সুস্থ না হওয়ায় বেবীকে ফিরিয়ে নেননি জাহাঙ্গীর। এতে বেবী মানসিকভাবে আরও ভেঙে পড়েন। এ কারণেই শুক্রবার দুপুর ৩টার দিকে সিলিং ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন।

মেডিকেল ক্যাম্প পুলিশের উপ-পরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া জানান, মরদেহটি ময়নাতদন্তের জন্য জরুরি বিভাগ মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯৩৮ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০১৬
এজেডএস/ওএইচ/এটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ