ঢাকা, শুক্রবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

নার্গিসের সবশেষ অবস্থা জানাতে সংবাদ সম্মেলন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪২ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০১৬
নার্গিসের সবশেষ অবস্থা জানাতে সংবাদ সম্মেলন

রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন খাদিজা অ‍াক্তার নার্গিসের সর্বশেষ শারীরিক অবস্থা জানাতে শনিবার (২৬ নভেম্বর) সংবাদ সম্মেলন ডেকেছেন চিকিৎসকরা।

ঢাকা: রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন খাদিজা অ‍াক্তার নার্গিসের সর্বশেষ শারীরিক অবস্থা জানাতে শনিবার (২৬ নভেম্বর) সংবাদ সম্মেলন ডেকেছেন চিকিৎসকরা।

শনিবার দুপুর ১২টায় স্কয়ার হাসপাতালে সংবাদ সম্মেলন করে নার্গিসের চিকিৎসার অগ্রগতি সম্পর্কে জানানো হবে।

শুক্রবার (২৫ নভেম্বর) রাতে বাংলানিউজকে এ তথ্য জানিয়েছন হাসপাতালের মেডিসিন অ্যান্ড ক্রিটিক্যাল কেয়ার বিভাগের অ্যাসোসিয়েট মেডিকেল ডিরেক্টর ডা. মির্জা নাজিমউদ্দিন।

গত ৩ অক্টোবর ছাত্রলীগ নেতা বদরুল আলম নার্গিসের ওপর হামলা চালায়। ৪ অক্টোবর তাকে রাজধানীর স্কয়ার হাসপাতালে এনে লাইফ সাপোর্ট দিয়ে রাখা হয়। স্কয়ার হাসপাতালে প্রথম দফায় নার্গিসের মাথায় ও পরে হাতে অস্ত্রোপচার করা হয়। তার অবস্থার একটু উন্নতি হলে লাইফ সাপোর্ট খুলে দেওয়া হয়। এরপর আইসিইউ থেকে এইসডিইউ-তে স্থানান্তর করা হয়। সেখান থেকে ২৬ অক্টোবর তাকে কেবিনে নেওয়া হয়। তারপর আবারো মাথায় ও হাতে অস্ত্রোপচার করা হয়। বর্তমানে স্কয়ার হাসপাতালে ১১২৯ নাম্বার কেবিনে চিকিৎসাধীন রয়েছেন নার্গিস।

বাংলাদেশ সময়: ০১৩৫ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০১৬
আরএটি/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ