ঢাকা, শুক্রবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

গোবিন্দগঞ্জে শিক্ষিকার মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩৬ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০১৬
গোবিন্দগঞ্জে শিক্ষিকার মরদেহ উদ্ধার

গাইবান্ধার গোবিন্দগঞ্জ পৌর শহরের বোয়ালিয়া এলাকা থেকে আলেমাতুন শাহী (৩০) নামে এক স্কুল শিক্ষিকার ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

গাইবান্ধা: গাইবান্ধার গোবিন্দগঞ্জ পৌর শহরের বোয়ালিয়া এলাকা থেকে আলেমাতুন শাহী (৩০) নামে এক স্কুল শিক্ষিকার ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (২৬ নভেম্বর) সকালে নিজ বাসা থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় বিক্ষুব্ধ শিক্ষার্থীরা বেলা সাড়ে ১১টা থেকে ১২টা পর্যন্ত ঢাকা-রংপুর মহাসড়ক অবরোধ করে রাখে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

মৃত আলেমাতুন শাহী স্থানীয় বোয়ালিয়া উচ্চ বিদ্যালয়ের ইংরেজি বিষয়ের শিক্ষিকা ও পৌর শহরের বোয়ালিয়া গ্রামের শাহজাহান আলীর স্ত্রী ছিলেন।

গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত কুমার সরকার জানান, সকালে নিজ ঘরের সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় ওই শিক্ষিকাকে দেখে পুলিশকে খবর দেয় এলাকাবাসী। পরে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাইবান্ধা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।

ওসি জানান, স্বামীর সঙ্গে ওই শিক্ষিকার কলহ চলছিল। এর জের ধরে এ ঘটনা ঘটতে পারে। তবে ঘটনার পর থেকে মৃতের স্বামী শাহজাহানকে পাওয়া যাচ্ছে না বলে ওসি জানান।

বাংলাদেশ সময়: ১৩৩০ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০১৬
এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ