ঢাকা, শুক্রবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

সে‌লি‌ব্রে‌টি‌দের নি‌য়ে রাস্তায় সেতুমন্ত্রী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০১ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০১৬
সে‌লি‌ব্রে‌টি‌দের নি‌য়ে রাস্তায় সেতুমন্ত্রী ছ‌বি: কা‌শেম হারুন

সচেতনতার সঙ্গে সবাইকে নিরাপদে পথ চলতে উৎসা‌হিত কর‌তে ‌সে‌লি‌ব্রে‌টি‌দের স‌ঙ্গে নি‌য়ে এবার রাস্তায় নেমেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কা‌দের।

ঢাকা: সচেতনতার সঙ্গে সবাইকে নিরাপদে পথ চলতে উৎসা‌হিত কর‌তে ‌সে‌লি‌ব্রে‌টি‌দের স‌ঙ্গে নি‌য়ে এবার রাস্তায় নেমেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কা‌দের।

শ‌নিবার (২৬ নভেম্বর) সকাল সা‌ড়ে ১০টার দিকে রাজধানীর বনানী-কাকলী‌তে সেতুমন্ত্রীর স‌ঙ্গে সড়কে নিরাপত্তা বিষয়ে এক ক্যা‌ম্পেই‌নে যোগ দেন দেশের বেশ ক‌য়েকজন চিত্রনায়ক, না‌য়িকা, শি‌ল্পী ও কলাকুশলী।

ওবায়দুল কাদের সে‌লি‌ব্রে‌টি‌দের নিয়ে যাত্রীবাহী বাস ও প্রাই‌ভেটকারসহ বিভিন্ন পরিবহনের যাত্রী এবং চালকদের কাছে স্টিকার ও লিফ‌লেট বিতরণ করেন। সেইসঙ্গে সড়কে অবস্থানরত বেশ কিছু গাড়িতে বিভিন্ন স্লোগান সংবলিত স্টিকার লাগিয়ে দেন।

এ সময় যাত্রীবাহী বা‌সের চালক ও যাত্রীর স‌ঙ্গেও কথা ব‌লেন সেতুমন্ত্রী। সিএন‌জিচালিত অ‌টো‌রিকশা থা‌মি‌য়ে মিটা‌রে চল‌ছে কিনা এ বিষয়টিও তদারকি করনে তিনি।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের এই অভিযানে অংশ নেন প্রাবন্ধিক, লেখক ও গ‌বেষক সৈয়দ আব‌ুল মকসুদ, বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষের (বিআরটিএ) চেয়ারম্যান নজরুল ইসলাম, চিত্রনায়ক ওমর সা‌নি, অভিনেত্রী নিপুণ, অ‌ভি‌নেতা শিমুল, কণ্ঠশি‌ল্পী এস আই টুটুলসহ অন্য কলাকুশলীরা।

বাংলাদেশ সময়: ১৪০১ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০১৬
এসএ/টিআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ