ঢাকা, শুক্রবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

পলওয়েলকে আরও লাভজনক প্রতিষ্ঠানে পরিণত করার আহ্বান

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৩ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০১৬
পলওয়েলকে আরও লাভজনক প্রতিষ্ঠানে পরিণত করার আহ্বান

বাংলাদেশ পুলিশ কো-অপারেটিভ সোসাইটি লিমিটেডকে (পলওয়েল) আরও লাভজনক প্রতিষ্ঠানে পরিণত করার জন্য নবনির্বাচিত কমিটির প্রতি আহ্বান জানিয়েছেন পুলিশের মহাপরিদর্শক (আইজি) ও পলয়েল এর চেয়ারম্যান এ কে এম শহীদুল হক বিপিএম, পিপিএম।

ঢাকা: বাংলাদেশ পুলিশ কো-অপারেটিভ সোসাইটি লিমিটেডকে (পলওয়েল) আরও লাভজনক প্রতিষ্ঠানে পরিণত করার জন্য নবনির্বাচিত কমিটির প্রতি আহ্বান জানিয়েছেন পুলিশের মহাপরিদর্শক (আইজি) ও পলয়েল এর চেয়ারম্যান এ কে এম শহীদুল হক বিপিএম, পিপিএম।

 

শনিবার (২৬ নভেম্বর) রাজারবাগ পুলিশ অডিটোরিয়ামে পলওয়েলের ২০১৪-১৫ অর্থবছরের বার্ষিক সাধারণ সভায় (এজিএম) তিনি এ আহ্বান জানান।

আইজিপি বলেন, পলওয়েলের বিনিয়োগ আরও বাড়াতে হবে। সম্ভাবনাময় প্রকল্প প্রণয়ন করতে হবে। বিনিয়োগ বৃদ্ধির মাধ্যমে প্রতিষ্ঠানটির আয় আরও বাড়াতে হবে।

আইজিপি শহীদুল হক এ সমবায়ী প্রতিষ্ঠানটিকে নতুন উচ্চতায় এগিয়ে নেওয়ার জন্য পরিচালক, শেয়ার হোল্ডার ও পুলিশ কর্মকর্তাদের প্রতি অনুরোধ জানান।

সভায় ২০১৪-১৫ অর্থ বছরের জন্য ৪০ শতাংশ লভ্যাংশ ঘোষণা করা হয়। ধারাবাহিকভাবে গত কয়েক বছর ধরে ৪০ শতাংশ লভ্যাংশ দেওয়ায় সভায় উপস্থিত শেয়ার হোল্ডারগণ সন্তোষ প্রকাশ করেন।

সভায় অতিরিক্ত আইজিপি (প্রশাসন) ও পলওয়েলের ম্যানেজিং ডিরেক্টর মো. মোখলেসুর রহমান ২০১৪-১৫ অর্থ বছরের প্রতিবেদন তুলে ধরেন। পরে পলওয়েল বোর্ড অব ডিরেক্টর্স এর নির্বাচন অনুষ্ঠিত হয়।

এতে আইজি একেএম শহীদুল হক পিপিএম চেয়াম্যান, অতিরিক্ত আইজিপি (ফাইন্যান্স) ফাতেমা বেগম ভাইস চেয়ারম্যান, অতিরিক্ত আইজিপি (এইচআরঅ্যান্ডপি) মো. মইনুর রহমান চৌধুরী ম্যানেজিং ডিরেক্টর নির্বাচিত হয়েছেন।

ডিরেক্টর নির্বাচিত হয়েছেন- ডিএমপি কমিশনার মো. আছাদুজ্জামান মিয়া, ডিএমপির যুগ্ম কমিশনার মো. আমিনুল ইসলাম, পুলিশ হেডকোয়ার্টার অতিরিক্ত ডিআইজি ড. শোয়েব রিয়াজ আলম, ডিএমপির উপ-পুলিশ কমিশনার শেখ নাজমুল আলম, এআইজি (পিঅ্যান্ডআর) শামীমা বেগম এবং অবসরপ্রাপ্ত পুলিশ সুপার এম এম আফসার উদ্দিন।

সভায় সাবেক ও বর্তমান ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তারা ও শেয়ার হোল্ডাররা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৯১১ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০১৬
জিপি/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ