ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

নাটোরে ইউপি সচিব-সদস্যকে লাঞ্ছিতের অভিযোগ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০১ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০১৬
নাটোরে ইউপি সচিব-সদস্যকে লাঞ্ছিতের অভিযোগ

ইউনিয়ন নাগরিকত্ব সনদ না পাওয়ায় নাটোরের নলডাঙ্গা উপজেলার মাধনগর ইউপি সচিব নজুমল ইসলাম ও ইউপি সদস্যকে লাঞ্ছিতের অভিযোগ উঠেছে। এসময় ইউনিয়ন পরিষদের ফাইলপত্র তছনছ ও ভাঙচুর করা হয়।

নাটোর: ইউনিয়ন নাগরিকত্ব সনদ না পাওয়ায় নাটোরের নলডাঙ্গা উপজেলার মাধনগর ইউপি সচিব নজুমল ইসলাম ও ইউপি সদস্যকে লাঞ্ছিতের অভিযোগ উঠেছে। এসময় ইউনিয়ন পরিষদের ফাইলপত্র তছনছ ও ভাঙচুর করা হয়।

রোববার (২৭ নভেম্বর) দুপুর ১টার দিকে মাধনগর ইউপি অফিসে এ ঘটনা ঘটে।

মাধনগর ইউপি সচিব নজমুল ইসলাম ও ইউপি সদস্য শহিদুল ইসলাম বাংলানিউজকে জানান, দুপুরে ইউনিয়ন ছাত্রলীগের কয়েকজন নেতাকর্মী পরিষদে এসে নাগরিকত্ব সনদ চান।

কিন্তু চেয়ারম্যান পরিষদে অনুপস্থিত থাকায় এবং ওই নাগরিকত্ব সনদপত্রে চেয়ারম্যানের স্বাক্ষর না থাকার কারণে ফাঁকা সনদপত্র না দিয়ে তাদের ফিরিয়ে দেওয়া হয়। এতে তারা ক্ষিপ্ত হয়ে পরিষদের ফাইলপত্র তছনছসহ তাদের শারীরিকভাবে লাঞ্ছিত এবং ভাঙচুর করেন। এসময় অন্য সদস্যরা বাধা দিতে গেলে তাদেরও গালাগালি করেন তারা। বিষয়টি তাৎক্ষণিকভাবে চেয়ারম্যান ও নলডাঙ্গা থানা পুলিশকে অবহিত করা হয়েছে।

মাধনগর ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান আমজাদ হোসেন বাংলানিউজকে জানান, তিনি বর্তমানে ঢাকায় অবস্থান করছেন। বিষয়টি শোনার পর থানা পুলিশকে অবহিত করা হয়েছে। আইনগতভাবেই এর ব্যবস্থা নেওয়া হবে।  

নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা কামাল বাংলানিউজকে জানান, খবর পেয়েই তিনি ঘটনাস্থলে যান এবং ফাইলপত্র তছনছ অবস্থায় দেখতে পান। চেয়ারম্যানের স্বাক্ষরিত পরিচয়পত্র না পেয়ে এ ঘটনা ঘটানো হয়েছে। তবে, এই বিষয়ে এখনও কেউ কোনো অভিযোগ করেননি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৬৫৫ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০১৬
পিসি/
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।