ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ঢামেকে কোট-টাই পরা ছিচকে চোর আটক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪১ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০১৬
ঢামেকে কোট-টাই পরা ছিচকে চোর আটক ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিট থেকে কোট-টাই পরা এক ছিচকে চোরকে আটক করেছেন এর নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত আনসার সদস্যরা।

ঢাকা: ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিট থেকে কোট-টাই পরা এক ছিচকে চোরকে আটক করেছেন এর নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত আনসার সদস্যরা।

রোববার (২৭ নভেম্বর) বিকেলে এক আয়া ও এক ব্রাদারের ব্যাগ নিয়ে পালানোর সময় তাকে হাতেনাতে আটক করা হয়।

আটক ব্যক্তির নাম মারুফুর রহমান (৩৮)। তিনি মুন্সিগঞ্জ জেলার সদর থানার মাহফুজুর রহমানের ছেলে।

জিজ্ঞাসাবাদে মারুফ জানান, তিনি একটি চাকরির সাক্ষাৎকার দিয়েছিলেন এবং ঢামেকে তার এক স্বজন চিকিৎসাধীন রয়েছেন। তাকে দেখতে এসেই সুযোগ বুঝে ব্যাগ দু’টি নিয়ে পালাতে উদ্যত হন তিনি।

এ বিষয়ে বার্ন ইউনিটের তৃতীয় তলার বেসরকারি আয়া তাসলিমা বাংলানিউজকে বলেন, তখন কাজে ব্যস্ত ছিলাম, আমার পাশেই ব্যাগটি রাখা ছিল। মারুফ হঠাৎ আমার ব্যাগটি এবং আরও একটি ব্যাগ নিয়ে হাঁটা শুরু করেন। প্রথমে আমি তাকে দেখে কিছুটা ভয় পেয়েছিলাম। কেন একজন কোট-টাই পরা লোক আমার ব্যাগ নিয়ে চলে যাচ্ছেন, পরে চিৎকার দিলে আনসার সদস্যরা মারুফকে আটক করেন।

এ বিষয়ে ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া বাংলানিউজকে জানান, চোর মারুফের কাছ থেকে দু’টি ব্যাগ উদ্ধার করা হয়েছে। ব্যাগের মালিকদের কাছে ব্যাগ দু‘টি ফিরিয়ে দেওয়া হয়েছে। মারুফকে শাহ্বাগ থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯১১ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০১৬
এজেডএস/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।