ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

রাঙামাটির রাজস্থলীতে সোমবার থেকে অবরোধ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৭ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০১৬
রাঙামাটির রাজস্থলীতে সোমবার থেকে অবরোধ

রাঙামাটির রাজস্থলী উপজেলার বাঙ্গালহালিয়া কলেজ জাতীয়করণের আদেশ পুনর্বহাল না হওয়ায় সোমবার (২৮ নভেম্বর) থেকে লাগাতার অবরোধের ডাক দিয়েছে বাঙ্গালহালিয়া কলেজ জাতীয়করণ পুনর্বহাল আন্দোলন কমিটি। 

রাঙামাটি: রাঙামাটির রাজস্থলী উপজেলার বাঙ্গালহালিয়া কলেজ জাতীয়করণের আদেশ পুনর্বহাল না হওয়ায় সোমবার (২৮ নভেম্বর) থেকে লাগাতার অবরোধের ডাক দিয়েছে বাঙ্গালহালিয়া কলেজ জাতীয়করণ পুনর্বহাল আন্দোলন কমিটি।  

রোববার (২৭ নভেম্বর) সন্ধ্যায় তিন নম্বর বাঙালহালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আন্দোলন কমিটির আহ্বায়ক ঞোমং মারমা বিষয়টি নিশ্চিত করেন।

আন্দোলন কমিটির এ নেতা বলেন, বাঙ্গালহালীয়া কলেজটি চলতি বছরের ২৮ জুন প্রধানমন্ত্রী ঘোষিত জাতীয়করণ তালিকায় অন্তর্ভুক্ত হয়েছিল। কিন্তু একটি কুচক্রি মহলের ষড়যন্ত্রে কলেজটি জাতীয়করণের তালিকা থেকে চলতি বছরের ১১ নভেম্বর বাতিল করেছে। তারই পরিপ্রেক্ষিতে এক সপ্তাহ ধরে দাবি আদায়ে বাঙ্গালহালিয়া এলাকার সুশীল সমাজের নেতৃবৃন্দ,কলেজের শিক্ষার্থী ও স্থানীয়রা দফায় দফায় আন্দোলন অব্যাহত রেখেছে।  

তিনি আরও বলেন, আমাদের দাবি পূরণ না হওয়ায় সোমবার থেকে লাগাতার রাজস্থলীতে অবরোধ অব্যাহত থাকবে বলে তিনি বিষয়টি নিশ্চিত করেন।

বাংলাদেশ সময়: ১৯৩০ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০১৬
পিসি/
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।