ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

গাবতলীতে দূর্গাহাটা ইয়ুথ কয়্যারের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩১ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০১৬
গাবতলীতে দূর্গাহাটা ইয়ুথ কয়্যারের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

বগুড়ার গাবতলী উপজেলায় আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে দূর্গাহাটা ইয়ুথ কয়্যারের ২৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। রোববার (২৭ নভেম্বর) বিকেলে দূর্গাহাটা হাইস্কুল মাঠে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
 

বগুড়া: বগুড়ার গাবতলী উপজেলায় আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে দূর্গাহাটা ইয়ুথ কয়্যারের ২৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে।
 
রোববার (২৭ নভেম্বর) বিকেলে দূর্গাহাটা হাইস্কুল মাঠে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।


 
মুক্তিযোদ্ধা সাবেক ইউপি সদস্য আজাহার আলীর সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন দূর্গাহাটা ইউপি চেয়ারম্যান আ’লীগ নেতা আব্দুল মতিন মিঠু।
 
আবু আছাদের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান সুরাইয়া জেরিন রনি, রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের (রাকাব) গাবতলী শাখা ব্যবস্থাপক মাহমুদুল আলম।
 
অনুষ্ঠানটির সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন দূর্গাহাটা ইয়ুথ কয়্যারের সভাপতি মিজানুর রহমান হান্নান ও সাধারণ সম্পাদক মনির হোসেন।
 
এছাড়াও উপস্থিত ছিলেন দূর্গাহাটা সমাজ উন্নয়ন কর্ম’র (সার্ক) পরিচালক স্বপন, প্রদীপ সংস্থার পরিচালক মিলটন, মুক্তিযোদ্ধা আব্দুস সালেক, আব্দুর রশিদ, সাবেক ইউপি সদস্য জুয়েল রানা, ইয়ুথ কয়্যারের আতিকুর রহমান আতিক, আবু বক্কর সিদ্দিক সাহিন, জুয়েল, শ্রমিক লীগ নেতা সাজু প্রমুখ।
 
শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
 
বাংলাদেশ সময়: ১৮৩০ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০১৬
এমবিএইচ/এসআরএস/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।