ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

রাগীব আলীর বিরুদ্ধে এক মামলায় সাক্ষ্যগ্রহণ অন্যটির চার্জগঠন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪১ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০১৬
রাগীব আলীর বিরুদ্ধে এক মামলায় সাক্ষ্যগ্রহণ অন্যটির চার্জগঠন

ভূমি আত্মসা‍ৎ ও জালিয়াতি মামলায় সিলেটের বিতর্কিত ব্যবসায়ী রাগীব আলীর বিরুদ্ধে এক মামলায় সাক্ষ্যগ্রহণ ও তারাপুর চা বাগানের দেবোত্তর সম্পত্তি আত্মসাতের মামলায় রাগীব আলী ও তার ছেলে আব্দুল হাইসহ ৬ জনের বিরুদ্ধে চার্জগঠন করা হয়েছে।

সিলেট: ভূমি আত্মসা‍ৎ ও জালিয়াতি মামলায় সিলেটের বিতর্কিত ব্যবসায়ী রাগীব আলীর বিরুদ্ধে এক মামলায় সাক্ষ্যগ্রহণ ও তারাপুর চা বাগানের দেবোত্তর সম্পত্তি আত্মসাতের মামলায় রাগীব আলী ও তার ছেলে আব্দুল হাইসহ ৬ জনের বিরুদ্ধে চার্জগঠন করা হয়েছে।

রোববার (৪ডিসেম্বর) বেলা ২টায় সিলেট মহানগর মূখ্য হাকিম আদালতে জালিয়াতি মামলায় (নং-১১৪৬/০৫) ভূমি মন্ত্রণালয়ের সাবেক সিনিয়র সহকারী সচিব ইমদাদুল হক ও সিলেটের সাবেক জেলা প্রশাসক এসএম ফয়সল আলমসহ ৭জন সাক্ষ্য দিয়েছেন।

আদালতের বিচারক সাইফুজ্জামান হিরু তাদের সাক্ষ্যগ্রহণ করেন। এ মামলায় সাক্ষ্য প্রদানকারী অন্যরা হলেন- শাহজাহান পারভীন, শফিকুল ইসলাম, শরফ উদ্দিন, তদন্তকারী কর্মকর্তা দেওয়ান আবুল হোসেন, অরিন্দম দত্ত। তবে মামলার পরবর্তী সাক্ষ্য গ্রহণের দিন এখনও ধার্য্য করা হয়নি।  
আদালতের পিপি অ্যাডভোকেট মফুর আলী বাংলানিউজকে বিষয়টি জানান। তিনি বলেন, এ মামলায় ১৪ জন সাক্ষীর মধ্যে রোববার ৭ জনসহ মোট ১১ জনের সাক্ষ্যগ্রহণ করা হয়েছে। ওই সাত সাক্ষীকে রিকল করে আনা হয়েছিরো বলে জানান তিনি।  

গত ২৪ নভেম্বর ভারতের করিমগঞ্জ পুলিশের হাতে আটক হন রাগ‍ীব আলী। পরে ওই দিন দুপুরে বিয়ানীবাজারের সুতারকান্দি সীমান্ত দিয়ে বাংলাদেশ পুলিশের হাতে হস্তান্তর করা হয়। ওইদিন বিকেলে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

বাংলাদেশ সময়: ১৫৩৬ ঘণ্টা, ডিসেম্বর ০৪, ২০১৬
এনইউ/বিএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।