ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

কমলনগরে ৪ মাদকসেবীর কারাদণ্ড

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৬ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০১৬
কমলনগরে ৪ মাদকসেবীর কারাদণ্ড

লক্ষ্মীপুরের কমলনগরে গাঁজ‍া সেবনের দায়ে ৪ মাদকসেবীকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ডাদেশ দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের কমলনগরে গাঁজ‍া সেবনের দায়ে ৪ মাদকসেবীকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ডাদেশ দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

রোববার (০৪ ডিসেম্বর) দুপুরে ভ্রাম্যমাণ আদালতের বিচারক উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মাসুদুর রহমান মোল্লা এ আদেশ দেন।

দণ্ডাদেশপ্রাপ্তরা হলেন-উপজেলার চর কালকিনি এলাকার মৃত আবুল খায়েরের ছেলে নুর আলম (৪০) একই এলাকার রফিকুল ইসলামের ছেলে বেল্লাল হোসেন (২০), নুরুল ইসলামের ছেলে সালাহ উদ্দিন (২৫) ও চর মার্টিনের বাসিন্দা আবু তাহেরের ছেলে দেলোয়ার হোসেন (৩০)।

হাজিরহাট পুলিশ তদন্তকেন্দ্রের উপ-পরিদর্শক (এসআই) রেজাউল করিম বাংলানিউজকে জানান, শনিবার (০৩ ডিসেম্বর) রাতে চর কালকিনি এলাকার নুর আলমের বাড়িতে আসর বসিয়ে গাঁজা সেবনের সময় ওই চার মাদকসেবীকে আটক করা হয়।

পরে রোববার দুপুরে তাদের ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হয়। এ সময় বিচারক নুর আলমকে তিন মাসের এবং বেল্লাল হোসেন, সালাহ উদ্দিন ও  দেলোয়ার হোসেনকে ১৫ দিন করে কারাদণ্ডাদেশ দেন।

বাংলাদেশ সময়: ১৫৪২ ঘণ্টা, ডিসেম্বর ০৪, ২০১৬
আরবি/পিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।