ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

আট বছর ধরেই নেতৃত্বে ইতিহাদ

এভিয়াট্যুর ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪০ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০১৬
আট বছর ধরেই নেতৃত্বে ইতিহাদ

ওয়ার্ল্ড ট্রাভেল অ্যাওয়ার্ডস (ডব্লিউটিএ) ২০১৬-এর চূড়ান্ত আসরের অনুষ্ঠানে বিশ্বের নেতৃত্বস্থানীয় এয়ারলাইন অ্যাওয়ার্ড অর্জন করেছে ইতিহাদ।

ঢাকা: ওয়ার্ল্ড ট্রাভেল অ্যাওয়ার্ডস (ডব্লিউটিএ) ২০১৬-এর চূড়ান্ত আসরের অনুষ্ঠানে বিশ্বের নেতৃত্বস্থানীয় এয়ারলাইন অ্যাওয়ার্ড অর্জন করেছে ইতিহাদ। বিগত আট বছর ধারাবাহিকভাবে ইতিহাদ এয়ারলাইন মর্যাদাপূর্ণ এ অ্যাওয়ার্ডটি অর্জন করে আসছে।

 

স্থানীয় সময় শনিবার (০৩ ডিসেম্বর) রাতে মালদ্বীপ সাগরের পাশে গড়ে ওঠা অবকাশ কেন্দ্র দ্য সান সিয়ামঈরু ফুশিতে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যক্তি ও বিভিন্ন আন্তর্জাতিক গণমাধ্যম।

অনুষ্ঠানে ইতিহাদ এয়ারওয়েজ গ্রহণ করেছে বিশ্বের অগ্রসরমান প্রথম শ্রেণির অ্যাওয়ার্ড। প্রায় ১২ লাখ মানুষের দেওয়া ভোট গণনা শেষে চূড়ান্ত ঘোষণা দেওয়া হয়।    

ইতিহাদ এয়ারওয়েজের প্রধান ব্যবস্থাপক পিটার বম গার্টনার বলেন, আমাদের অঙ্গীকার মানে নতুনত্ব ও সেবায় পরিবর্তন। যার কারণে বছরের পর বছর স্বীকৃত ও পুরস্কৃত হয়ে যাচ্ছি। আমরা  আবারো দু’টো মর্যাদাপূর্ণ পুরস্কার গ্রহণ করে গর্বিত।

সম্প্রতি ইতিহাদ প্রথম শ্রেণির সেবা প্রদানের মাধ্যমে অর্জন করেছে বহু পুরস্কার। কিছুদিন আগেও মধ্যপ্রাচ্যের সেরা অগ্রসরমান প্রথম শ্রেণির এয়ারলাইন হিসেবে অর্জন ওয়ার্ল্ড ট্র্যাভেল অ্যাওয়ার্ডস মিডল ইস্ট পুরস্কার। মধ্যপ্রাচ্যের প্রথম শ্রেণির দর্শনীয় সেরা এয়ারপোর্ট লাউঞ্জ হিসেবে এবং আবুধাবি আন্তর্জাতিক বিমানবন্দরে স্পা সেবা প্রদানে পুরস্কার অর্জন করেছে। এছাড়া আরও বহুসংখ্যক আন্তর্জাতিক পুরস্কার অর্জন করেছে।    
 
অনুষ্ঠানে ওয়ার্ল্ড ট্র্যাভেল অ্যাওয়ার্ডসের প্রেসিডেন্ট গ্রাহাম কুকি বলেন, আবারো ইতিহাদ এয়ারওয়েজ আন্তর্জাতিক এভিয়েশনে নেতৃত্ব দিয়েছে। ওয়ার্ল্ড ট্র্যাভেল অ্যাওয়ার্ডসের ভোটাররা- যারা ভ্রমণ শিল্পের অতিথি আতিথেয়তা সেবার সঙ্গে জড়িত এবং সাধারণ মানুষও ইতিহাদকে ভোট দিয়েছেন।

ইতিহাদ এয়ারওয়েজের ধারাবাহিক সাফল্যের জন্য পুরো দলকে আন্তরিক অভিনন্দন জানিয়ে ২০১৭ সালের চূড়ান্ত যাত্রায় আবার তাদের সঙ্গে দেখা হওয়ার আশা ব্যক্ত করেন গ্রাহাম কুকি ।

বাংলাদেশ সময়: ১৬৩৫ ঘণ্টা, ডিসেম্বর ০৪, ২০১৬
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।