ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

কড়াইল বস্তিতে পুড়লো ৪ শতাধিক ঘর-বাড়ি

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৮ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০১৬
কড়াইল বস্তিতে পুড়লো ৪ শতাধিক ঘর-বাড়ি ছবি: মুজিবুর ও শাকিল, বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রাজধানীর মহাখালী-বনানী এলাকার কড়াইল বস্তিতে লাগা আগুন নিয়ন্ত্রণে এসেছে। আর এ অগ্নিকাণ্ডের ঘটনায় পুড়েছে চার শতাধিক ঘরবাড়ি। দগ্ধ হয়েছেন এক নারী।

ঢাকা: রাজধানীর মহাখালী-বনানী এলাকার কড়াইল বস্তিতে লাগা আগুন নিয়ন্ত্রণে এসেছে। আর এ অগ্নিকাণ্ডের ঘটনায় পুড়েছে চার শতাধিক ঘরবাড়ি।

দগ্ধ হয়েছেন এক নারী।

ফায়ার সার্ভিসের ১১টি ইউনিটের সোয়া এক ঘণ্টার প্রচেষ্টায় বেলা ৪টা ১৫ মিনিটে আগুন নিয়ন্ত্রণে আসে। ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক মাসুদুর রহমান সাংবাদিকদের এ তথ্য জানান। বস্তির ভেতর একটি লেপ-তোষকের দোকান থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলেও জানান তিনি।

রোববার (৪ ডিসেম্বর) বেলা ২টা ৫০ মিনিটে অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটে।

ফায়ার সার্ভিসের আরেক সহকারী পরিচালক আব্দুল হালিম বলেন, আগুন লাগার পরপরই বারিধারা, মোহাম্মদপুর ও কুর্মিটোলা থেকে ফায়ার সার্ভিসের ১১টি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

এদিকে, বিকেলে ঘটনাস্থলে পরিদর্শন শেষে ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আনিসুল হক সাংবাদিকদের জানান, যে তিন-চারশ ঘর-বাড়ি পুড়েছে। এই ভুক্তভোগীদের রাতে খাবারের ব্যবস্থা করবে ঢাকা সিটি কর্তৃপক্ষ।

** কড়াইল বস্তিতে আগুন, নিয়ন্ত্রণে ১৪ ইউনিট

বাংলাদেশ সময়: ১৭০৮ ঘণ্টা, ডিসেম্বর ০৪, ২০১৬/ আপডেট: ১৭১৯ ঘণ্টা
এজেডএস/আরআইএস/এমসি/টিআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।