ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ধুনটে কৃষকলীগের বর্ধিত সভা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৬ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০১৬
ধুনটে কৃষকলীগের বর্ধিত সভা ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন-২০২১ বাস্তবায়নে ও সাংগঠনিক কার্যক্রমে গতিশীলতা বৃদ্ধির লক্ষে বগুড়ার ধুনট উপজেলা কৃষকলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। 

ধুনট (বগুড়া): প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন-২০২১ বাস্তবায়নে ও সাংগঠনিক কার্যক্রমে গতিশীলতা বৃদ্ধির লক্ষে বগুড়ার ধুনট উপজেলা কৃষকলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।  

রোববার (৪ ডিসেম্বর)  দুপুর ১২টার দিকে ধুনট সাব-রেজিস্ট্রি অফিস চত্বরে আয়োজিত বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন- কেন্দ্রীয় কৃষকলীগের সহ সভাপতি আব্দুল লতিফ তারিন।

ধুনট উপজেলা কৃষকলীগের সভাপতি ইদ্রিস আলীর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন-  বগুড়া জেলা কৃষকলীগের সভাপতি আলমগীর বাদশা, সাধারণ সম্পাদক মঞ্জুরুল হক মঞ্জু, কেন্দ্রীয় কৃষকলীগের সদস্য আজমল হোসেন, ধুনট উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক আনোয়ারুল ইসলাম ও সাংগঠনিক সম্পাদক সাচ্ছু মল্লিক।  

সভা শেষে উপজেলা কৃষকলীগের পুরাতন কমিটি বিলুপ্ত করে কুদরত-ই-খুদা জুয়েলকে আহ্বায়ক এবং আনোয়ার হোসেন, সাচ্ছু মল্লিক ও নজরুল ইসলামকে যুগ্ম আহ্বায়ক করে ২১ সদস্য বিশিষ্ট আহয়বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে।

বাংলাদেশ সময়:১৮২০ ঘণ্টা, ডিসেম্বর ০৪, ২০১৬  
পিসি/


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।