ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

তিন যুবলীগ কর্মীর লাশ, অভিযোগ জানালেন নাটোরের এমপিরা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪০ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০১৬
তিন যুবলীগ কর্মীর লাশ, অভিযোগ জানালেন নাটোরের এমপিরা

দিনাজপুরের  ঘোড়াঘাট থেকে গুলিবিদ্ধ নাটোর যুবলীগের তিন কর্মীর লাশ উদ্ধারের বিষয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ চেয়েছেন ওই অঞ্চলের সংসদ সদস্যরা।

সংসদ ভবন থেকে: দিনাজপুরের  ঘোড়াঘাট থেকে গুলিবিদ্ধ নাটোর যুবলীগের তিন কর্মীর লাশ উদ্ধারের বিষয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ চেয়েছেন ওই অঞ্চলের সংসদ সদস্যরা।

সোমবার (০৫ ডিসেম্বর) দশম জাতীয় সংসদের ত্রয়োদশ অধিবেশনের দ্বিতীয় কার্যদিবসে মাগরিবের নামাজের বিরতির সময় আওয়ামী লীগের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুলসহ নাটোরের তিনজন সংসদ সদস্য অধিবেশন কক্ষে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করেন।

তাদেরকে আশ্বস্ত করে প্রধানমন্ত্রী বলেছেন, বিষয়টি আমি দেখবো।

পরে শফিকুল ইসলাম শিমুল সাংবাদিকদের বলেন, প্রধানমন্ত্রী বিষয়টিতে অবগত আছেন, বিষয়টি নিয়ে তিনি খোঁজ-খবর নিচ্ছেন।  

শিমুল প্রধানমন্ত্রীকে জানান, নিহত তিনজনই নাটোরের যুবলীগ নেতাকর্মী। শনিবার রাতে নাটোর সদর উপজেলার তোকিয়া বাজার থেকে ‘র‌্যাব’ পরিচয়ে তুলে নিয়ে যাওয়ার পর সোমবার দিনাজপুরের ঘোড়াঘাট থেকে তাদের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়।

এ সময় প্রধানমন্ত্রী জানান, তিনি নিজেই এই ঘটনার সুরাহার দায়িত্ব নিচ্ছেন। আসলে কী ঘটেছে, বিভিন্নভাবে তার তথ্য নেওয়া হচ্ছে। খতিয়ে দেখে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

জানতে চাইলে নাটোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শিমুল সাংবাদিকদের জানান, প্রধানমন্ত্রীর কাছে তিন যুবলীগ নেতাকর্মীর হত্যাকাণ্ডের বিষয়ে শক্ত প্রতিবাদ জানিয়েছেন তারা। প্রধানমন্ত্রীকে তারা এও বলেছেন, ‘এগুলো আমরা সহ্য করতে পারি না। ’ প্রধানমন্ত্রী বিষয়টি দেখার আশ্বাস দিয়েছেন।

বাংলাদেশ সময়: ২০৩৩ ঘণ্টা, ডিসেম্বর ০৫, ২০১৬
এসএম/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।