ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

না’গঞ্জে নাইট গার্ডের ঝুলন্ত মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫২ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০১৬
না’গঞ্জে নাইট গার্ডের ঝুলন্ত মরদেহ উদ্ধার

নারায়ণগঞ্জ সদর মডেল থানা সংলগ্ন একটি মার্কেট থেকে ওমর আলী (৪৯) নামে এক নাইট গার্ডের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ সময় নিহতের সঙ্গে ডিউটি করা সাইফুল নামে অপর এক নাইট গার্ডকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সদর মডেল থানা সংলগ্ন একটি মার্কেট থেকে ওমর আলী (৪৯) নামে এক নাইট গার্ডের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ সময় নিহতের সঙ্গে ডিউটি করা সাইফুল নামে অপর এক নাইট গার্ডকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

সোমবার (০৫ ডিসেম্বর) সকালে রিভারভিউ মাকের্টের ২য় তলায় কাজী গামের্ন্টসের সিঁড়িকোঠা থেকে ওমর আলী মরদেহ উদ্ধার করা হয়।

নিহত ওমর আলী দিনাজপুর জেলার ইব্রহিম পাড়া এলাকার শাহাবুদ্দিনের ছেলে। তিনি ফতুল্লা মাসদাইর এলাকার মোক্তার মিয়ার বাড়ির ভাড়াটিয়া ছিলেন।
 
সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আজিজুল হক তালুকদার বাংলানিউজকে জানান, সকালে অন্যান্য শ্রমিকরা ঝুলন্ত অবস্থায় ওমর আলীকে দেখতে পেয়ে পুলিশকে খবর দেন। পরে ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়নগঞ্জ ১শ’ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

এখনও মৃত্যুর কারণ পরিষ্কারভাবে বলা যাচ্ছে না। ময়নাতদন্তের রিপোর্ট এলে বিস্তারিত জানা যাবে বলেও জানান এসআই।

বাংলাদেশ সময়: ২০৪৮ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০১৬
এসআরএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।