ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

সিলেটে ভোটার আইডি কার্ড জালিয়াতির ঘটনায় আটক ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫৭ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০১৬
সিলেটে ভোটার আইডি কার্ড জালিয়াতির ঘটনায় আটক ২

সিলেটে জাতীয় পরিচয়পত্র (আইডি কার্ড) জালিয়াতির ঘটনায় তাজুল ইসলাম (২৭) ও দুলাল উদ্দিন আহমদ (৪৭) নামে দুই জালিয়াতকারীকে আটক করা হয়েছে।

সিলেট: সিলেটে জাতীয় পরিচয়পত্র (আইডি কার্ড) জালিয়াতির ঘটনায় তাজুল ইসলাম (২৭) ও দুলাল উদ্দিন আহমদ (৪৭) নামে দুই জালিয়াতকারীকে আটক করা হয়েছে।

সোমবার (০৫ ডিসেম্বর) রাত ৯টার দিকে সিলেট জেলা নির্বাচনী কর্মকর্তার কার্যালয় থেকে সংশ্লিষ্ট কর্মকর্তারা তাদের আটকের পর কোতোয়ালি থানায় হস্তান্তর করেন।

সিলেটের জৈন্তাপুর উপজেলার নিজপাঠ ইউনিয়নের পানিয়ারহাটি গ্রামের মৃত মুসলিম মিয়ার ছেলে তাজুল ইসলাম ও নিজপাট এলাকার মৃত হাসন আলীর ছেলে দুলাল উদ্দিন আহমদ।

সিলেট জেলা নির্বাচনী কর্মকর্তা আজিজুল ইসলাম বাংলানিউজকে বলেন, বিষ্ণু বালা নামে এক নারীর জাতীয় পরিচয়পত্র জাল করে যাচাই করতে আসে তাজুল ও দুলাল। কিন্তু সার্ভারের তথ্যের সঙ্গে তার তৈরি কার্ডে অসঙ্গতি থাকায় তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে জালিয়াতির বিষয়টি স্বীকার করেন তারা।

বাংলাদেশ সময়: ০৫৫০ ঘণ্টা, ডিসেম্বর ০৬, ২০১৬
এনইউ/টিআই

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।