ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বনানীতে নিখোঁজ চার শিক্ষার্থীর বিষয়ে পুলিশ তদন্ত করছে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১৫ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০১৬
বনানীতে নিখোঁজ চার শিক্ষার্থীর বিষয়ে পুলিশ তদন্ত করছে

রাজধানীর বনানীতে নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থী সহ চার শিক্ষার্থী নিখোঁজের বিষয়টি নিশ্চিত করেছে পুলিশ।

ঢাকা: রাজধানীর বনানীতে নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থী সহ চার শিক্ষার্থী নিখোঁজের বিষয়টি নিশ্চিত করেছে পুলিশ।

 

এরা হলেন- নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের মো. সাফায়েত হোসেন (২৪), জায়েন হোসেন খান পাভেল (২৩), ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সুজন (২৫) এবং বরিশাল বিশ্ববিদ্যালয়ের মেহেদী হাসান (২৫)।

 

মঙ্গলবার (০৬ ডিসেম্বর) দুপুরে সাংবাদিকদের বিষয়টি জানান ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মিডিয়া ও পাবলিক রিলেশন্স বিভাগের উপ-কমিশনার (ডিসি) মাসুদুর রহমান।

তিনি বলেন, বনানী থানায় এ চারজন নিখোঁজের ব্যাপারে দু’টি সাধারণ ডায়েরি করেছে তাদের পরিবার। এছাড়া বিষয়টি পুলিশ ও গোয়েন্দা পুলিশ তদন্ত করে দেখছে। তদন্ত শেষে বিস্তারিত বলা যাবে। তাদের খোঁজ নেওয়ার চেষ্টা চলছে বলেও জানান তিনি।

এর আগে, গত ১ ডিসেম্বর (বৃহস্পতিবার) বনানীর একটি মার্কেট থেকে একসঙ্গে এ চার যুবক নিখোঁজ হয়। ওইদিন সন্ধ্যায় বনানী কাঁচাবাজার এলাকার নর্দান ক্যাফে রেস্তোরাঁয় চার তরুণকে একত্রে দেখা গিয়েছিলো। এরপর থেকেই তারা নিখোঁজ হয়। তাদের চারজনের মোবাইল ফোনও একই সময়ে বন্ধ হয়ে যায়।

বাংলাদেশ সময়: ১৪০৩ ঘণ্টা, ডিসেম্বর ০৬, ২০১৬
এসজেএ/ওএইচ/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।