ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

কেরানীগঞ্জে মায়ের অভিযোগে মাদকাসক্ত ছেলের কারাদণ্ড

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫৪ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০১৬
কেরানীগঞ্জে মায়ের অভিযোগে মাদকাসক্ত ছেলের কারাদণ্ড

কেরানীগঞ্জে মো. ইমান হোসেন (৩২) নামে এক মাদকাসক্ত ছেলেকে পুলিশে দিলেন মা আনোয়ারা বেগম। পরে পুলিশ তাকে ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করলে আদালত তাকে ১ বছরের কারাদণ্ড দেন।

কেরানীগঞ্জ, ঢাকা: কেরানীগঞ্জে মো. ইমান হোসেন (৩২) নামে এক মাদকাসক্ত ছেলেকে পুলিশে দিলেন মা আনোয়ারা বেগম। পরে পুলিশ তাকে ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করলে আদালত তাকে ১ বছরের কারাদণ্ড দেন।

মঙ্গলবার (৬ ডিসেম্বর) সকালে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) দক্ষিণ কেরানীগঞ্জ সার্কেল অঞ্জন কুমার সরকার ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এ রায় দেন।

এসময় তাকে সহযোগিতা করেন ভ্রাম্যমাণ আদালতের বেঞ্চ সহকারী মোহাম্মদ মজিরুল হক।

মা আনোয়ারা বেগম বাংলানিউজকে বলেন, আমার ছেলে প্রতিদিন নেশার টাকার জন্য আমাকে মারধর করে। তাই আমি বাধ্য হয়ে পুলিশে খবর দেই।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) দক্ষিণ কেরানীগঞ্জ সার্কেল অঞ্জন কুমার সরকার বাংলানিউজকে বলেন, মাদকাসক্ত যুবকের মায়ের অভিযোগের ভিত্তিতে পুলিশ ওই যুবককে আটক করে ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করে। পরে তার স্বীকারোক্তি মোতাবেক তাকে ১ বছরের কারাদণ্ড দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১৪৫১ ঘণ্টা, ডিসেম্বর ০৬, ২০১৬
পিসি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।