ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

নাটোরের তিন যুবলীগ কর্মীর দাফন 

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৫ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০১৬
নাটোরের তিন যুবলীগ কর্মীর দাফন 

দিনাজপুরের ঘোড়াঘাটে গুলিবিদ্ধ হয়ে নিহত নাটোরের তিন যুবলীগ কর্মীর জানাজা শেষে স্থানীয় গাড়িখানা গোরস্থানে দাফন সম্পন্ন হয়েছে। 

নাটোর: দিনাজপুরের ঘোড়াঘাটে গুলিবিদ্ধ হয়ে নিহত নাটোরের তিন যুবলীগ কর্মীর জানাজা শেষে স্থানীয় গাড়িখানা গোরস্থানে দাফন সম্পন্ন হয়েছে।  

মঙ্গলবার (০৬ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে শহরের কানাইখালী স্টেডিয়াম মাঠে জানাজা অনুষ্ঠিত হয়।

এসময় নাটোর-২ আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল ও জেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ এবং নিহতের স্বজনসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশ নেন।  

এদিকে, ৭২ ঘণ্টার মধ্যে এ হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন করতে প্রশাসন ব্যর্থ হলে নাটোরসহ গোটা উত্তরাঞ্চল অচল করে দেওয়ার ঘোষণা দেন স্থানীয় যুবলীগ নেতারা। এসময় জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সৈয়দ মর্তুজা আলী বাবলু, পৌর যুবলীগের আহ্বায়ক সায়েম হোসেন উজ্জ্বল প্রমুখ বক্তব্য রাখেন।

চলতি বছরের ৩ ডিসেম্বর রাতে সদর উপজেলার তোকিয়া বাজার থেকে যুবলীগ কর্মী রেদোয়ান সাব্বির, সোহেল ও আব্দুল্লাহকে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী পরিচয়ে তুলে নিয়ে যাওয়া হয়। এরপর ৫ ডিসেম্বর দিনাজপুরের ঘোড়াঘাটে গুলিবিদ্ধ অবস্থায় তাদের মরদেহ উদ্ধার করে পুলিশ।

বাংলাদেশ সময়: ১৫৪৯ ঘণ্টা, ডিসেম্বর ০৬, ২০১৬
পিসি/ 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।