ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

লক্ষ্মীপুরে ব্যাংক কর্মকর্তা কারাগারে

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৮ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০১৬
লক্ষ্মীপুরে ব্যাংক কর্মকর্তা কারাগারে

লক্ষ্মীপুরের রায়পুর পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি পীরজাদা সোহরাব হোসেনকে মারধর ও তার মাকে কুপিয়ে জখম করার মামলায় ব্যাংক কর্মকর্তা আজাদ খান সবুজকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের রায়পুর পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি পীরজাদা সোহরাব হোসেনকে মারধর ও তার মাকে কুপিয়ে জখম করার মামলায় ব্যাংক কর্মকর্তা আজাদ খান সবুজকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

মঙ্গলবার (৬ ডিসেম্বর) দুপুরে তাকে কারাগারে পাঠানো হয়।

এর আগে সোমবার (৫ ডিসেম্বর) রাতে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) শহরের ঝুমুর এলাকা থেকে তাকে গ্রেফতার করে।

আজাদ এনসিসি ব্যাংক লক্ষ্মীপুর শাখার সিনিয়র অফিসার ও রায়পুর পৌরসভার দেনায়েতপুর এলাকার আক্কাস খানের ছেলে।

সংশ্লিষ্ট সূত্র জানায়, পূর্ব শত্রুতার জের ধরে চলতি বছরের ১৩ আগস্ট সকালে ব্যাংক কর্মকর্তা আজাদ পাঁচ সহযোগীকে নিয়ে রায়পুরের দেনায়েতপুর এলাকার টিসি সড়কে ছাত্রলীগ নেতা সোহরাবের বাড়িতে যায়। এসময় হত্যার উদ্দেশে ধারালো অস্ত্র দিয়ে সোহরাবের মা দেলোয়ারা বেগমকে কুপিয়ে জখম করে। বাধা দিতে গেলে সোহরাবকেও মারধর করা হয়।

পরে তারা বাড়ি ভাঙচুর ও মালামাল তছনছ করে। স্থানীয়রা তাদের উদ্ধার করে রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন।

এ ঘটনায় সোহরাবের বোন সুমি আক্তার বাদী হয়ে লক্ষ্মীপুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা দায়ের করেন। আদালত মামলাটি নথিভূক্ত করার জন্য থানার ভারপ্রাপ্ত কর্মকর্ত‍াকে (ওসি) নির্দেশ দেন।

এ ব্যাপারে লক্ষ্মীপুর জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) পরিদর্শক সৈয়দ মোহাম্মদ নূর বাংলানিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে আসামি আজাদকে ঝুমুর এলাকা থেকে গ্রেফতার করা হয়। পরে তাকে রায়পুর থানা পুলিশের কাছে হস্তান্তর করলে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

বাংলাদেশ সময়: ১৬০৬ ঘণ্টা, ডিসেম্বর ০৬, ২০১৬
আরবি/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।