ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বনানী এলাকা থেকে আরও এক যুবক নিখোঁজ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৩ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০১৬
বনানী এলাকা থেকে আরও এক যুবক নিখোঁজ

রাজধানীর বনানী এলাকা থেকে সাইদ আনোয়ার খান (১৮) নামে আরও এক যুবক নিখোঁজ হওয়ার খবর পাওয়া গেছে। তিনি রাজধানীর একটি ইংরেজি মাধ্যম স্কুলে লেখাপড়া করতেন বলে প্রাথমিকভাবে জানা গেছে।

ঢাকা: রাজধানীর বনানী এলাকা থেকে সাইদ আনোয়ার খান (১৮) নামে আরও এক যুবক নিখোঁজ হওয়ার খবর পাওয়া গেছে। তিনি রাজধানীর একটি ইংরেজি মাধ্যম স্কুলে লেখাপড়া করতেন বলে প্রাথমিকভাবে জানা গেছে।

সোমবার (০৫ ডিসেম্বর) সকালে নিখোঁজ হওয়ার পর ওইদিন দিবাগত রাতে বনানী থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়।

জিডিতে উল্লেখ করা হয়, সোমবার সকাল ৭টায় বনানীর ‘বি’ ব্লকের বাসা থেকে বের হন সাইদ। এরপর থেকে তার ব্যক্তিগত মোবাইল বন্ধ পাওয়া যায়। অনেক খোঁজা-খুঁজির পরও তাকে পাওয়া যায়নি।

তার বয়স ১৮, ৬ ফুট লম্বা ও গায়ের রঙ শ্যামলা। নিখোঁজ হওয়ার সময় তার পরনে ছিল কালো প্যান্ট, কালো গেঞ্জি। সাঈদের বাবার নাম আনোয়ার সাদাত খান, মা জেনিফার হক খান।

বনানী থানার অফিসার ইনচর্জ (ওসি) বি এম ফরমান আলী বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, সাঈদকে খুঁজে বের করতে পুলিশ কাজ করছে।

এর আগে, গত ১ ডিসেম্বর (বৃহস্পতিবার) বনানীর একটি মার্কেট থেকে একসঙ্গে এ চার যুবক নিখোঁজ হয়। ওইদিন সন্ধ্যায় বনানী কাঁচাবাজার এলাকার নর্দান ক্যাফে রেস্তোরাঁয় চার তরুণকে একত্রে দেখা গিয়েছিলো। এরপর থেকেই তারা নিখোঁজ হয়। তাদের চারজনের মোবাইল ফোনও একই সময়ে বন্ধ হয়ে যায়।

বাংলাদেশ সময়: ১৬১৩ ঘণ্টা, ডিসেম্বর ০৬, ২০১৬
পিএম/জিপি/বিএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।