ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

দাবি আদায়ে বরিশালে ওয়ার্কচার্জড শ্রমিকদের বিক্ষোভ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৩ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০১৬
দাবি আদায়ে বরিশালে ওয়ার্কচার্জড শ্রমিকদের বিক্ষোভ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

‘জাতীয় স্কেল বেতন চাই, অবিলম্বে পেনশনভূক্ত হতে চাই’ এই স্লোগানে বরিশালে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বাংলাদেশ টেলিযোগাযোগ ওয়ার্কচার্জড শ্রমিকরা।

বরিশাল: ‘জাতীয় স্কেল বেতন চাই, অবিলম্বে পেনশনভূক্ত হতে চাই’ এই স্লোগানে বরিশালে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বাংলাদেশ টেলিযোগাযোগ ওয়ার্কচার্জড শ্রমিকরা।

বাংলাদেশ টেলিযোগাযোগ ওয়ার্কচার্জড শ্রমিক কর্মচারী কল্যাণ সমিতি’র বরিশাল শাখার উদ্যোগে এ কর্মসূচির আয়োজন করা হয়।

মঙ্গলবার (০৬ ডিসেম্বর) সকাল ১১টা থেকে বিকেল ৩টা পর্যন্ত নগরীর বান্দ রোডের টেলিকম বিভাগীয় কার্যলয়ের সামনে এ কর্মসূচি পালন করা হয়।

বাংলাদেশ টেলিযোগাযোগ ওয়ার্কচার্জড শ্রমিক কর্মচারী কল্যাণ সমিতি’র বরিশাল রাজস্ব ইউনিট’র সভাপতি মো. সরোয়ার হোসেন’র সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে উপস্থিত ছিলেন- বাংলাদেশ টেলিযোগাযোগ ওয়ার্কচার্জড শ্রমিক কর্মচারী কল্যাণ সমিতি’র বরিশাল শাখার সভাপতি ফরিদা খানম আখি, সাধারণ সম্পাদক কাজী জাম্মাত হোসেন, মো. জালার আহম্মেদ ও কামাল উদ্দিন প্রমুখ।  

এছাড়া বরিশাল অঞ্চলের সিভিএ সভাপতি এনায়েত হোসেন ও সাধারণ সম্পাদক আশ্রাব আলী মৃধা ওই বিক্ষোভ সমাবেশের একাত্মতা প্রকাশ করে বক্তব্য রাখেন।

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, ডিসেম্বর ০৬, ২০১৬
এমএস/পিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।