ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ঝিনাইদহে ট্রাকচাপায় নিহত ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৪ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০১৬
ঝিনাইদহে ট্রাকচাপায় নিহত ১

ঝিনাইদহ সদর উপজেলার বিষয়খালী বাজার এলাকায় ট্রাকচাপায় আব্দুল মান্নান (৫০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও চারজন।

ঝিনাইদহ: ঝিনাইদহ সদর উপজেলার বিষয়খালী বাজার এলাকায় ট্রাকচাপায় আব্দুল মান্নান (৫০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও চারজন।

 

মঙ্গলবার (০৬ ডিসেম্বর) বিকেল ৪টার দিকে উপজেলার দাসপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত আব্দুল মান্নান উপজেলার বড় গড়িয়ালা গ্রামের বাসিন্দা।

আহতরা হলেন- নিহত আব্দুল মান্নানের স্ত্রী রাশিদা খাতুন (৪০), তার ছেলে শামিম হোসেন (২৩), একই গ্রামের ইসমাইল হোসেনের ছেলে নাজির হোসেন (২৫) ও কয়ারগাছি গ্রামের সোবহান আলীর ছেলে হারুণ অর রশিদ (৩০)।

ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হরেন্দ্রনাথ সরকার ‍বাংলানিউজকে জানান, বিকেলে কালীগঞ্জ থেকে একটি ট্রাক ঝিনাইদহের দিকে যাচ্ছিলো। পথে বিষয়খালীর দাসপাড়া এলাকায় ট্রাকটি পেছন থেকে একটি ভ্যানগাড়িকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই আব্দুল মান্নান নিহত   হন ও আরও চার ভ্যানযাত্রী আহত হন। পরে খবর পেয়ে ঝিনাইদহ ফায়ার র্সাভিসের কর্মিরা আহদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপালে র্ভতি করে।

বাংলাদেশ সময়: ১৬৪০ ঘণ্টা, ডিসেম্বর ০৬, ২০১৬ আপডেট: ১৯২৯ ঘণ্টা
এজি/পিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।